আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সৈয়দ আশরাফুল ইসলামের ম্যুরাল ভাঙচুরের প্রতিবাদে কিশোরগঞ্জে মানববন্ধন

 

কিশোরগঞ্জ প্রতিনিধিঃ

স্বাধীন বাংলাদেশের অস্হায়ী প্রেসিডেন্ট সৈয়দ নজরুল ইসলামের সুযোগ্য পুত্র বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক জন প্রশাসন মন্ত্রী প্রয়াত সৈয়দ আশরাফুল ইসলামের ম্যুরাল ভাঙচুরের প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। কিশোরগঞ্জ নাগরিক অধিকার সুরক্ষা মঞ্চ শুক্রবার বেলা ১১টায় শহীদ সৈয়দ নজরুল ইসলাম চত্বরের সামনে ঘণ্টাব্যাপী এ কর্মসূচি পালন করে।

মানববন্ধনে বক্তারা অবিলম্বে দুর্বৃত্তদের চিহ্নিত করে আইনের আওতায় এনে কঠোর শাস্তির দাবি জানান। তারা আরও বলেন, কিশোরগঞ্জে সৈয়দ আশরাফের অবদানগুলো মুছে ফেলার ষড়যন্ত্র চলছে। সৈয়দ আশরাফের প্রচেষ্টায় কিশোরগঞ্জের নরসুন্দা নদী খনন করা হলেও দুর্নীতির কারণে এই কাজকে প্রশ্নবিদ্ধ করা হয়েছে। আর এখন নদীর তীরের বিভিন্ন অংশ দখল করা হচ্ছে। ম্যুরাল ভাঙচুরের মাধ্যমে যে ধৃষ্টতা দেখানো হয়েছে, সেটা কোনভাবেই মেনে নেওয়া হবেনা বলে বক্তারা হুশিয়ারি উচ্চারণ করেন।

কিশোরগঞ্জ নাগরিক অধিকার সুরক্ষা মঞ্চের আহ্বায়ক শেখ সেলিম কবিরের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট সৈয়দ আশফাকুল ইসলাম টিটু, কেন্দ্রিয় ছাত্র লীগের সাবেক সাধারণ সম্পাদক অজয় কর খোকন সংহতি প্রকাশ করে বক্তব্য প্রদান করেন। বিভিন্ন শ্রেণি পেশার মানুষ মানববন্ধনে অংশ গ্রহণ করেন।

উল্লেখ্য, বৃহস্পতিবার রাতে দুর্বৃত্তরা শহরের কালীবাড়ি সড়কে নরসুন্দা নদীর তীরে কিশোরগঞ্জ পৌরসভা কর্তৃপক্ষের স্থাপিত সৈয়দ আশরাফের ম্যুরালটি ভাঙচুর করে। এ ব্যাপারে পৌরসভার সহকারী প্রকৌশলী রফিকুল ইসলাম বাদী হয়ে শুক্রবার কিশোরগঞ্জ মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

 

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ