আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে ইউএনও কাদিরকে মহিনন্দ ইতিহাস ঐতিহ্য সংরক্ষণ পাঠাগারের বিদায় সংবর্ধনা

 

কিশোরগঞ্জ প্রতিনিধিঃ
কিশোরগঞ্জ সদরের ইউএনওকে মহিনন্দ ইতিহাস ঐতিহ্য সংরক্ষণ পরিষদ ও পাঠাগারের পক্ষ থেকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। শনিবার বিকেলে সদর উপজেলা পরিষদ কমপ্লেক্সে বিদায়ী উপজেলা নিবার্হী অফিসার মোঃ আব্দুল কাদির মিয়ার পদোন্নতিজনিত কারণে বিদায়ী শুভেচ্ছা বিণিময়কালে এ সম্মাননাটি প্রদান করেন মহিনন্দ ইতিহাস ঐতিহ্য সংরক্ষণ পরিষদ ও পাঠাগারের প্রতিষ্ঠাতা সাংবাদিক ও লেখক মোঃ আমিনুল হক সাদী। এ সময় উপস্থিত ছিলেন সংগঠনদ্বয়ের উপদেষ্টা মহিনন্দ ইউপি চেয়ারম্যান মোঃ মনসুর আলী প্রম‚খ।
প্রসঙ্গত, গত ২০১৯ সালের ১৬ জুন কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার হিসেবে মো. আব্দুল কাদির মিয়া যোগদান করেন। তিনি কিশোরগঞ্জ সদরের ইউএনও হিসেবে অত্যন্ত সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনে অনেক সুনাম অর্জন করেন। স¤প্রতি তিনি অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে পদোন্নতি পেয়ে মুন্সীগঞ্জ বদলি হয়েছেন।

মহিনন্দ ইতিহাস ঐতিহ্য সংরক্ষণ পরিষদ ও পাঠাগারের প্রতিষ্ঠাতা মোঃ আমিনুল হক সাদী বলেন, কিশোরগঞ্জ সদরের ইতিহাসে জনবান্ধব ও দক্ষ উপজেলা নির্বাহী অফিসার হিসেবে দায়িত্ব পালনকালে তিনি ছিলেন বিরল। প্রশাসন ক্যাডারের এই অফিসার সদর উপজেলায় আড়াই বছরের প্রশাসনের দায়িত্ব পালনকালে কোনোদিন ছুটি কাটাননি। ছাত্রাবস্থা থেকেই তিনি লেখালেখির সাথেও জড়িত। ইতোমধ্যে তাঁর বিভিন্ন প্রবন্ধ ও নিবন্ধ দেশের জাতীয় ও স্থানীয় পত্রিকায় প্রকাশিত হয়েছে। এছাড়াও তিনি কবিতার বইও প্রকাশ করেছেন। আমরা তাঁর উত্তরোত্তর সার্বিক কল্যাণ কামনা করি।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ