আজ ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে ২৫ বোতল বিদেশী মদসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জের বাজিতপুরে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প মাদক বিরোধী অভিযান চালিয়ে ২৫ বোতল বিদেশী মদ, মাদক বিক্রয়ের নগদ দুই হাজার ৩শ’ টাকা ও দুইটি মোবাইলসহ হৃদয় সূত্রধর (২৫) ও সানি চন্দ্র সাহা (২২) নামে দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

সোমবার (২৭ সেপ্টেম্বর) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে বাজিতপুর বাজারে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটক হওয়া দুই মাদক ব্যবসায়ীর মধ্যে হৃদয় সূত্রধর বাজিতপুর পৌরসভার পাগলারচর এলাকার গোপাল সূত্রধরের ছেলে ও সানি চন্দ্র সাহা একই এলাকার শ্যামল কুমার সাহার ছেলে। লে. কমান্ডার এম শোভন খান বিএন জানান, হৃদয় সূত্রধর ও সানি চন্দ্র সাহা উভয়েই মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি অপারেশনাল টিম সোমবার (২৭ সেপ্টেম্বর) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে বাজিতপুর বাজারে অভিযান চালায়। অভিযানে ২৫ বোতল বিদেশী মদ, মাদক বিক্রয়ের নগদ দুই হাজার ৩শ’ টাকা ও দুইটি মোবাইলসহ দুই মাদক ব্যবসায়ী হৃদয় সূত্রধর ও সানি চন্দ্র সাহাকে আটক করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ এলাকায় বিদেশী মদ ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে। তাদের বিরুদ্ধে কিশোরগঞ্জ জেলার বাজিতপুর থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ