আজ ১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে চাকুসহ ছিনতাইকারী রাব্বি আটক

প্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্রতিদিন সংবাদ ডেস্ক

কিশোরগঞ্জে মাদকের টাকা যোগাড় করার জন্য ছিনতাইয়ের প্রস্তুতির সময় র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের টহল টিম একটি চাকুসহ আরিফুল ইসলাম রাব্বী (২২) নামে এক ছিনতাইকারীকে আটক করেছে।

শুক্রবার (২২ অক্টোবর) সন্ধ্যায় কিশোরগঞ্জ সদর উপজেলার কাটাখালি বাজার এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক হওয়া ছিনতাইকারী আরিফুল ইসলাম রাব্বী কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল ইউনিয়নের বত্রিশ আমলীতলা এলাকার শহীদ মিয়ার ছেলে।

র‌্যাব-১৪ এর সিপিসি- কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন বিষয়টি নিশ্চিত করেছেন। লে. কমান্ডার এম শোভন খান বিএন জানান, র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল টহল ডিউটি করার সময় শুক্রবার (২২ অক্টোবর) সন্ধ্যায় কিশোরগঞ্জ সদরের মনিপুরঘাট ব্রীজ থেকে কাটাখালি বাজার এলাকার দিকে যাচ্ছিল।

পথে সন্ধ্যা ৬টার দিকে কাটাখালি রাস্তার উপর হাসান হুসাইন টেইলার্স নামক দোকানের উত্তর পার্শ্বে জোড়া কবর স্থানের সামনে পাকা রাস্তায় পৌছিলে টহল কমান্ডার দেখতে পান যে, জোড়া কবরের মাঝখানে একজন ব্যক্তি আড়ালে বসে আছে। অতঃপর টহল কমান্ডার তাকে সন্দেহ করে সঙ্গীয় অফিসার্স ও ফোর্সের সহায়তায় আটক করেন।

এ সময় সাক্ষীদের মোকাবেলায় তার দেহ তল্লাসি করে তার পরিহিত জিন্সপ্যান্টের পিছনের পকেট হতে কাগজে মোড়ানো একটি ধারালো চাকু উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে সে তার নাম আরিফুল ইসলাম রাব্বী এবং ঠিকানা জানায়। র‌্যাবের জিজ্ঞাসাবাদে সে আরও জানায় যে, সে একজন নিয়মিত মাদকসেবী। কয়েকদিন যাবৎ তার কাছে নেশার টাকা না থাকায় টাকা সংগ্রহের জন্য সে দস্যুতা অনুষ্ঠানের জন্য চাকু সহকারে জোড়া কবরের আড়ালে বসেছিল।

কিশোরগঞ্জ মডেল থানায় একাধিক মাদক ও ছিনতাই মামলা রয়েছে বলে জানা গেছে। এ বিষয়ে তার বিরুদ্ধে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ