আজ ১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্ট কর্তৃক বীরশ্রেষ্ঠ পরিবারের সদস্যগণ সংবর্ধিত

ডেস্কঃ

মহান বিজয় দিবস-২০২১ উপলক্ষে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্টের উদ্যোগে বীরশ্রেষ্ঠ পরিবারের সদস্য/উত্তরাধিকারীদের
সংবর্ধনা প্রদান করা হয়েছে। ১৬ ডিসেম্বর ২০২১ তারিখ বৃহষ্পতিবার বেলা ২:০০ ঘটিকায় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের সম্মেলনকক্ষে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের সচিব খাজা মিয়া প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মস্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (প্রশাসন) রঞ্জিত কুমার দাস। অনুষ্ঠান সঞ্চালনা করেন বাংলাদেশ  মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক (অতিরিক্ত সচিব) এসএম মাহবুবুর রহমান।
এছাড়া মন্ত্রণালয়ের উপসচিব (প্রশাসন) দেবাশীষ নাগ, বাংলাদেশ  মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্টের  পরিচালক ড. মোঃ আমিনুল ইসলাম ও ড. মোঃ জাহেদুল হাসান, ট্রাস্ট্রের সচিব (উপসচিব) তরফদার মোঃ আক্তার জামীলসহ মন্ত্রণালয় ও ট্রাস্ট্রের অন্যান্য কমর্কতাবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, অনুষ্ঠানটি সাধারণতঃ বঙ্গবভনে আয়োজন করা হয়ে থাকে। তবে কোভিড-১৯ এর বিস্তার রোধকল্পে গত বছর হতে মন্ত্রণালয়ে আয়োজন করা হচ্ছে। সংবর্ধনা অনুষ্ঠানে সাত জন বীরশ্রেষ্ঠ পরিবারের একুশ জন সদস্য/উত্তরাধিকারীদের প্রত্যেককে বিশ হাজার টাকা করে প্রাইজবন্ড উপহার প্রদান করা হয়।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ