আজ ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বেগম জিয়ার উন্নত চিকিৎসার দাবিতে কিশোরগঞ্জে সমাবেশ

 

কিশোরগঞ্জ প্রতিনিধিঃ

সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবিতে কিশোরগঞ্জে সমাবেশ করেছে জেলা বিএনপি। বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) বিকেলে জেলা শহরের আজিম উদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। এর আগে সকাল থেকে বিভিন্ন উপজেলা ইউনিয়ন থেকে মিছিল নিয়ে সমাবেশ স্থলে এসে উপস্থিত হন দলের নেতাকর্মীরা।

কিশোরগঞ্জ জেলা বিএনপির সভাপতি শরীফুল আলমের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। এতে বক্তব্য রাখেন বিএনপি চেয়ারর্পারসনের উপদেষ্ঠা এডভোকেট ফজলুর রহমান,সাবেক সংসদ সদস্য মেজর আকতারুজ্জামান রঞ্জন, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, সহ-সাংগঠনিক সম্পাদক এডভোকেট ওয়ারেছ আলী মামুন, ঢাকা মহানগর বিএনপির দক্ষিণের সভাপতি আব্দুস,জেলা বিএনপির সহ-সভাপতি রেজাউল করিম খান ,সহ-সভাপতি এ্যাড. জাহাঙ্গীর মোল্লা, রুহুল হোসাইন, সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক খালেদ সাইফুল্লাহ সোহেল,য়ুবদল কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সুলতান সালাহউদ্দিন টুকু, সাংগঠনিক সম্পাদক হাজী ঈসরাইল মিয়া, মোঃ নাজমুল আলম ও আমিনুল ইসলাম আশফাক, সদস্য আলমগীর শিকদার, জেলা যুবদলের সভাপতি খসরুজ্জামান শরীফ, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাসুদ সুমন, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোঃ বাহার মিয়া, সাধারণ সম্পাদক আবু নাসের সুমন, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক ফেরদৌস আহম্মেদ নেভিন প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, এ অনির্বাচিত স্বৈরাচারি সরকারের রাজনৈতিক প্রতিহিংসার শিকার হচ্ছেন বেগম খালেদা জিয়া। এই সরকার বেগম জিয়াকে সুস্থ হতে ও বেঁচে থাকতে দেয় না। জনগণের পিঠ দেয়ালে ঠেকে গেছে। চলমান দুঃশাসন থেকে পরিত্রাণের জন্য বিএনপির এ কর্মসূচী। সরকার খাদে পা দিয়েছে। এতেই সরকারের কাল হবে। সরকারের উদ্দেশ্যে বক্তারা বলেন, অচিরেই বেগম জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর ব্যবস্থা করুন।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ