আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ঐতিহ্যবাহী চৌহালী প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন

মোঃ ফরহাদ হোসেন
সিরাজগঞ্জের চৌহালী উপজেলা প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে আজ ৬ জানুয়ারি-২২ দুপুরে। নির্বাচিত চৌহালী প্রেসক্লাবের সভাপতি রাশেদুল ইসলাম জুয়েল সরকার, সাধারণ সম্পাদক আব্দুল লতিফ, সাংগঠনিক সম্পাদক ফরহাদ হোসেন ও সিনিয়র সদস্যরা আলোচনা করে এ কমিটি চুড়ান্ত করেন। সভাপতি-সাধারণ সম্পাদক সাক্ষরিত এক প্রেস রিলিজে এই তথ্য নিশ্চিত করা হয়েছে।
নবগঠিত এ কমিটির কর্মকর্তারা হচ্ছেন, যথাক্রমে সভাপতি পদে দৈনিক ঢাকা প্রতিদিন প্রতিনিধি জুয়েল সরকার, সিনিয়র সহ-সভাপতি পদে দৈনিক যায়যায়দিন প্রতিনিধি রোকনুজ্জামান রুকু, সহ-সভাপতি পদে দৈনিক প্রথম সূর্যোদয় প্রতিনিধি মাহমুদুল হাসান, সাধারণ সম্পাদক পদে মাই টিভি প্রতিনিধি আব্দুল লতিফ, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে সাম্প্রতিক দেশকাল প্রতিনিধি মির্জা শহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক পদে দৈনিক সবুজ বাংলাদেশ প্রতিনিধি ফরহাদ হোসেন, কোষাধ্যক্ষ পদে বাংলাদেশের আলো প্রতিনিধি আলমগীর হোসেন, দপ্তর সম্পাদক পদে রমজান প্রামানিক, প্রচার সম্পাদক পদে আঃ লতিফ মুন্সি, কার্যকারী সদস্য, আবু দাউদ রানা, ইদ্রিস আলী, ইমরান হোসেন আপন, ইমরুল হাসান ও নজরুল ইসলাম।
এর মধ্যে গত ১ ডিসেম্বর চৌহালী আদর্শ উচ্চ বিদ্যালয়ে গোপন ব্যালট পেপারে ভোটের মাধ্যমে সাধারণ সম্পাদক পদে দ্বিতীয়বারের মতো আব্দুল লতিফ এবং বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি পদে রাশেদুল ইসলাম জুয়েল সরকার ও সাংগঠনিক সম্পাদক পদে ফরহাদ হোসেন নির্বাচিত হয়েছিলেন।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ