আজ ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

জাপা মহাসচিব চুন্নু এমপির বিরুপ মন্তব্যের প্রতিবাদে বিক্ষোভ

 

প্রতিদিন সংবাদ ডেস্কঃ

কিশোরগঞ্জের করিমগঞ্জে জাতীয় পার্টির মহাসচিব বীর মুক্তিযোদ্ধা মুজিবুল হক চুন্নু এমপির বিরূপ মন্তব্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৭ ফেব্রুয়ারি) সকাল ১০ টায় করিমগঞ্জ উপজেলা ও পৌর আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল বের করে। মিছিলে তারা নানা শ্লোগানে জাপা মহাসচিবের বক্তব্যের প্রতিবাদ জানান।

মিছিল শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান নাসিরুল ইসলাম খান আওলাদের সভাপতিত্বে ও আওয়ামী লীগ নেতা মিজানুর রহমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন করিমগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির স্বপন ভান্ডারী, বইউপি চেয়ারম্যান কামরুল আহসান কাঞ্চন, আবু সায়েম রাসেল, মোঃ হালিম, কামাল হোসেন, সৈয়দ মাসুদ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রবিউল আউয়াল, সাংগঠনিক সম্পাদক তৌহিদ মোল্লা প্রমুখ।

বক্তাগণ অনতিবিলম্বে বিরূপ মন্তব্যের জন্য জাতির কাছে ক্ষমা চাওয়ার দাবি জানান।অন্যতায় তার বিরুদ্ধে কঠোর আন্দোলনেরও ঘোষণা দেন।

করিমগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা নাসিরুল ইসলাম খান আওলাদ বলেন, আওয়ামী লীগের দয়ায় লালিত পালিত হয়ে আওয়ামী লীগের বিরুদ্ধেই কাঁটা হয়ে দাঁড়িয়েছেন। আমরা সেই কাঁটা সড়িয়ে দিতে চাই।

সম্প্রতি জাতীয় পার্টি মহাসচিব আওয়ামী লীগের বিরুদ্ধে বিভিন্ন কুরুচিপূর্ণ বিরুপ মন্তব্য করছেন যা বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক গণমাধ্যমে প্রকাশিত হয়েছে।

জাতীয় পার্টির মহাসচিব মো: মুজিবুল হক চুন্নু গত বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) দুপুরে জাতীয় পার্টির চেয়ারম্যান এর বনানী কার্যালয়ে বলেন, আওয়ামী লীগ কর্মীরা এমনভাবে লুটপাট করছে যাতে আগামী ২০-৩০ বছরে তাদের আর অভাব হবে না। আওয়ামী লীগ কর্মীরা লুটতরাজ ছাড়া আর কিছুই ভাবতে পারছে না।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য লেফটেনেন্ট জেনারেল (অবঃ) মাসুদ উদ্দিন চৌধুরী এমপির সভাপতিত্বে ফেনী জেলা নেতৃবৃন্দের সাথে এক মত বিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

 

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ