আজ ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জের মহিনন্দে মহান শহীদ দিবস ও আন্তর্জতাতিক মাতৃভাষা দিবস পালিত

কিশোরগঞ্জ প্রতিনিধিঃ কিশোরগঞ্জ সদর উপজেলার মহিনন্দ ইউনিয়নে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ
দিবস ও আন্তর্জতাতিক মাতৃভাষা দিবস ২০২২ পালিত হয়েছে। এ উপলক্ষে সোমবার সকালে মহিনন্দ উচ্চ বিদ্যালয়ের শহীদ মিনারে বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থীসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের সমন্বয়ে বিদ্যালয়ের শহীদ মিনারে পুস্পস্তবক অর্পন করা হয়। প্রথমে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মো.আব্দুস সাত্তার,প্রধান শিক্ষক মোঃ গোলাম কিবরিয়াসহ অন্যন্য শিক্ষকগণ ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করেন। পরে মহিনন্দ ইতিহাস ঐতিহ্য সংরক্ষণ পরিষদ ও পাঠাগারের পক্ষে সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি লেখক ও গবেষক আমিনুল হক সাদী পুস্পস্তবক অর্পণ করেন। এসময় তার সাথে ছিলেন সংগঠনের কার্যকরী কমিটির সহসাধারণ সম্পাদক শিল্পী নিরব রিপন, সমাজকর্মী মোস্তাকিম, হৃদয় মিয়া, জহিরুল, বিল্লাল
মিয়াসহ সংগঠনের অন্যন্য সদস্যবৃন্দ। এর আগে মহিনন্দ ইতিহাস ঐতিহ্য সংরক্ষণ পাঠাগারে আলোচনাসভার আয়োজন করা হয়। এতে বক্তাগণ দিবসটির গুরুত্ব ও তাৎপর্য তুলে ধরে আলোচনা করেন। এ সময় সংগঠনের কর্মকর্তাগণ ছাড়াও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
এছাড়া মহিনন্দ ইউনিয়নের বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধানগণ ও যুব উন্নয়ন পরিষদ, মহিনন্দ ইতহাস ঐতিহ্য সংরক্ষণ পরিষদসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন এবং স্ব স্ব শিক্ষা প্রতিষ্ঠানের শহীদ মিনারে ফুলেল শ্রদ্ধা জ্ঞাপন করা হয়।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ