আজ ১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

নিকলীতে স্কুল ছাত্রীকে উত্তক্ত্য করার অভিযোগ

শাফায়েত নূরুল, কিশোরগঞ্জের নিকলী উপজেলার জারইতলা ইউনিয়নের সাজনপুর দক্ষিণ হাটি গ্রামের বাছির মিয়ার- জারইতলা স্কুল এ- কলেজের নবম শ্রেণির পড়-য়া মেয়ে (১৪) কে একই এলাকার লম্পট মোঃ আরিফ মিয়া সহ তার দলবলেরা ঐ ছাত্রীকে স্কুলে আসা ও যাওয়ার পথে উত্তক্ত্য করে আসছে বলে অভিযোগ পাওয়া গেছে।

এই ঘটনায় গত সোমবার সকাল ৮ টার দিকে আরিফ মিয়া ও তার লোকজন স্কুল ছাত্রীর বাড়িতে এসে দেশীয় অস্ত্র সজ্জিত হয়ে হামলা চালালে, স্কুল ছাত্রীর ছোট বোন রাবান্না আক্তার (৩), তার মা জহুরা আক্তার (৩৫) কে আহত করেছে বলে জানা গেছে। জানা যায়, লম্পট আরিফ মিয়া দীর্ঘদিন ধরে স্কুল ছাত্রীকে উত্তক্ত্য ও কুপ্রস্তাব দিলে সে রাজি না হওয়া ক্ষিপ্ত হয়ে তার পরিবারের উপর হামলা চালিয়েছে বলে এলাকায় অভিযোগ রয়েছে। স্কুল ছাত্রীর মা জহুরা আক্তার দাবি করেন, আরিফ মিয়া ও তার লোকজন এলাকায় প্রভাবশালী হওয়ার কারণে তাদেরকে মেরে ফেলার হুমকি দিয়ে আসছে।

এ ব্যপারে আরিফ মিয়াকে প্রধান আসামী করে কয়েকজনের নামে জহুরা আক্তার বাদী হয়ে নিকলী থানায় গত কাল মঙ্গলবার দুপুরে একটি অভিযোগ দায়ের করেন। নিকলী থানার ইনচার্জ মোঃ মনসুর আলী আরিফ এ প্রতিবেদককে বলেন, অভিযোগ পেয়েছি, দ্রুত আইনগত ব্যবস্থা নিবেন বলে উল্লেখ করেন।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ