আজ ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে ধর্ষণ মামলা সাজাপ্রাপ্ত পলাতক আসামী প্রেফতার

র‌্যাবের অভিযান পরিচালনা করে ঢাকার উত্তরখান এলাকা থেকে ধর্ষণ মামলার দীর্ঘদিন যাবত পলাতক যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মো. টিটু (২০) কে গ্রেফতার করা হয়েছে।

বৃধবার ২৮ এপ্রিল মধ্যরাতে ঢাকার উত্তরখান এলাকা হতে ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত প্রধান আসামী কিশোরগঞ্জ জেলার ভাসানীপাড়া গ্রামের মো.ইসলামের ছেলে মো.টিুটুকে গ্রেফতার করা হয়।

কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর মোঃ শাহরিয়ার মাহমুদ খান বিষয়টি আমাদের নতুন সময়কে জানান।

গত ১০ মে ২০০৫ কিশোরগঞ্জ জেলার সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি ধর্ষণ মামলা দায়ের করা হয়। যার মামলা নং-১৮, তারিখ ১০ মে ২০০৫খ্রি.,ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সংশোধনী ২০০৩) এর ৯(১)। উক্ত মামলার প্রধান আসামী মোঃ টিটু(২০), পিতা-ইসলাম, সাং-ভাসানিয়াপাড়া, এপি পাঁচধা(আইজবাড়ী), থানা ও জেলা-কিশোরগঞ্জ’এর যাবজ্জীবন সাজা হয়। সাজা থেকে বাঁচতে উক্ত আসামী তার বেশ পরিবর্তন করে দীর্ঘ ০৯ বছর যাবত পালিয়ে বেড়ায়। গ্রেফতার এড়াতে ঢাকার মিরপুর, উত্তরখান এলাকা সহ বিভিন্ন এলাকায় সে কোন সময় ভ্যানে করে কাপড় বিক্রয় আবার কোন সময় সবজী বিক্রয় করে আত্তগোপন করে থাকত। তাকে গ্রেফতারের জন্য র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী শুরু করে এবং সর্বশেষ ঢাকার উত্তরখান এলাকায় তার অবস্থান নিশ্চিত জেনে র‌্যাব-১৪, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর মোঃ শাহরিয়ার মাহমুদ খান এর নেতৃত্বে একটি চৌকশ আভিযানিক দল অভিযান পরিচালনা করে ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত প্রধান আসামী মোঃ টিটুকে গ্রেফতার করেন।

উক্ত ঘটনা সংক্রান্তে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে পরবর্তী আইনানুক ব্যবস্থা গ্রহণের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

 

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ