আজ ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জ পৌর বিএনপি’র সভাপতি আশফাক সাধারণ সম্পাদক মাহবুব

২৭ বছর পর নতুন নেতৃত্ব পেয়েছে কিশোরগঞ্জ পৌর বিএনপি। দ্বিবার্ষিক সম্মেলনে সভাপতি হিসেবে আমিনুল ইসলাম আশফাক এবং সাধারণ সম্পাদক পদে মাহবুবুল আলমকে বেছে নেওয়া হয়।

গতকাল রোববার রাত সাড়ে আটটার দিকে সম্মেলনের প্রধান অতিথি দলের ময়মনসিংহ বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স নতুন কমিটির নেতাদের নাম ঘোষণা করেন।

শহরের শোলাকিয়া ঈদগাহ মাঠ সংলগ্ন মাঠে এ সম্মেলনের আয়োজন করা হয়।
বিকেল পাঁচটার দিকে সম্মেলনের উদ্বোধন করেন জেলা বিএনপি’র সভাপতি ও ময়মনসিংহ বিভাগীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক মো: শরীফুল আলম।
আমিনুল ইসলাম আশফাকের সভাপতিত্বে ও মাহবুবুল আলমের সঞ্চালনায় সম্মেলনে প্রধান বক্তা ছিলেন জেলা বিএনপি’র সহ-সভাপতি মো: রেজাউল করিম খান চুন্নু।
এতে বিশেষ অতিথি ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য লায়লা বেগম, শেখ মুজিবুর রহমান ইকবাল, জেলা বিএনপির সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম, সহ-সভাপতি মো. আব্দুর রাজ্জাক, জাহাঙ্গীর আলম মোল্লা, রুহুল হোসাইন, অ্যাডভোকেট জালাল মো. গাউস ও অ্যডভোকেট শরীফুল ইসলাম, সিনিয়র যুগ্মসাধারণ সম্পাদক খালেদ সাইফুল্লাহ সোহেল, সাংগঠনিক সম্পাদক হাজী ইসরাঈল মিয়া, নাজমুল আলম, জেলা বিএনপি’র যুব বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম ভিপি সুমন, জেলা যুবদল সভাপতি খসরুজ্জামান জিএস শরীফ, জেলা স্বেচ্ছাসেবক দল সভাপতি মো: বাহার মিয়া, জেলা ছাত্রদল সভাপতি মো: মারুফ মিয়া প্রমুখ।

নতুন সভাপতি আমিনুল ইসলাম আশফাক সদ্য বিলুপ্ত কিশোরগঞ্জ পৌর বিএনপি’র আহবায়ক ছিলেন। আর সাধারণ সম্পাদক মাহবুবুল আলম ছিলেন ওই কমিটির সিনিয়র যুগ্ম আহ্বায়ক।

সম্মেলনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে এ দুজনই প্রার্থী ছিলেন। সম্মেলনের দ্বিতীয় পর্বে প্রধান অতিথি ও জেলার নেতারা কেন্দ্রের সাথে আলাপ করে আনুষ্ঠানিকভাবে নতুন কমিটির নেতাদের নাম ঘোষণার সিদ্ধান্ত নেন। দীর্ঘ ২৭ বছর পর অনুষ্ঠিত এ সম্মেলনকে ঘিরে নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা ছিল। এতে পৌরসভার ৯টি ওয়ার্ড থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে নেতাকর্মীরা যোগ দেন। এর আগে ১৯৯৫ সালে কিশোরগঞ্জ পৌর বিএনপি’র সম্মেলন হয়েছিল। ওই সম্মেলনে সভাপতি ও সাধারণ সম্পাদক হয়েছিলেন যথাক্রমে বর্তমান জেলা কমিটির সহ-সভাপতি মো: রুহুল হোসাইন ও ইসমাইল হোসেন মধু।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ