আজ ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে দুর্নীতিবিরোধী র‌্যালি ও বিতর্ক প্রতিযোগিতা

কিশোরগঞ্জ প্রতিনিধি:কিশোরগঞ্জে শিক্ষার্থীদের মধ্যে দুর্নীতিবিরোধী মনোভাব সৃষ্টির উদ্দেশ্যে দুর্নীতিবিরোধী র‌্যালি ও আন্ত:স্কুল বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৪ জুন) জেলা শহরের আজিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ে দুর্নীতি দমন কমিশন কিশোরগঞ্জ জেলা কার্যালয়ের আয়োজনে ও জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সার্বিক ব্যবস্থাপনায় এ র‌্যালি ও বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

দুর্নীতিবিরোধী র‌্যালিতে বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী দুদক কর্মকর্তা-কর্মচারী ও জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির নেতৃবৃন্দ অংশ নেন।
পরে বিদ্যালয় মিলনায়তনের অনুষ্ঠিত বিতর্ক প্রতিযোগিতায় আজিম উদ্দিন উচ্চ বিদ্যালয় এবং জেলা স্মরণী বালিকা উচ্চ বিদ্যালয় অংশ নেয়।

‘দুর্নীতিবিরোধী মনোভাব সৃষ্টিতে পরিবারের ভূমিকাই মুখ্য’ বিষয়ে বিতর্ক প্রতিযোগিতায় জেলা স্মরণী বালিকা উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন ও আজিম উদ্দিন উচ্চ বিদ্যালয় রানার আপ হয়।

প্রতিযোগিতা শেষে বিজয়ী ও রানার আপ দলের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।


উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মোছা. খালেদা ইসলাম।

এতে অতিথি ছিলেন দুর্নীতি দমন কমিশন কিশোরগঞ্জ জেলা কার্যালয়ের উপপরিচালক মো. সালাহউদ্দিন ও সহকারী পরিচালক পিয়াস পাল।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি রাবেয়া আক্তার খাতুন, সহ-সভাপতি ও আজিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোকাররম হোসেন শোকরানা, জেলা স্মরণী বালিকা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হেদায়েত উল্লাহ প্রমুখ উপস্থিত ছিলেন।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ