আজ ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

নিকলীতে শুশুর-জামাতার মধ্যে দু’দফা সংঘর্ষে মহিলাসহ আহত ১৮, থানায় অভিযোগ দায়ের

শাফায়েত নূরুলঃ নিকলীতে শুশুর- জামাতা গ্রুপের মধ্যে দু”দফা সংঘর্ষে মহিলাসহ আহত হয়েছে অন্তত ১৮ জন। শনিবার (২৫ জুন) সকালে উপজেলার কারপাশা ইউনিয়নের কারপাশা সীমার হাটি গ্রামে শ্বশুর আকবর মুন্সি গ্রুপ ও জামাতা মানিক মিয়া গ্রুপের মধ্যে ছোট বাচ্চাদের কে কেন্দ্র করে এ সংঘর্ষ হয়। এতে আহতরা হলেন, আকবর মুন্সি( ৭৫), সাব্বির হোসেন( ১৬), জমির ইসলাম( ৩৫), লতিফা আক্তার(৩৮),জুমেনা আক্তার( ৭০), সুরাইয়া আক্তার(১৪), শায়লা আক্তার (১৯), শাকিব (১১), মনজিলা আক্তার( ৮০), মানিক মিয়া (৩৫), শাহজাহান( ৪২), শান্ত( ১৪), সোহাগ( ২৬), মাহফুজা আক্তার (৫০), লাভলু আক্তার (৩৫), শিপন আক্তার (২০), আলমগীর হোসেন (৩২) প্রমূখ। আহতের মধ্যে আকবর মুন্সি, জমির ইসলাম, সাব্বির হোসেন, লতিফা আক্তারকে গুরুতর ব্যবস্থায় নিকলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে, বাকীদের প্রাথমিক চিকিৎসা করে হাসপাতাল থেকে ছেড়ে দেয়া হয় বলে জানা যায়।

এলাকাবাসাীর সূত্রে জানা যায়, গতকাল শনিবার সকালে ছোট বাচ্চাদের
নিয়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে জামাতা মানিক মিয়া গ্রুপের লোকজন দেশীয় অস্ত্র সজ্জিত হয়ে কারপাশা সীমার হাটির ব্রিজের সামনে আকবর মুন্সির লোকজনের উপর হামলা চালালে মহিলা শিশু সহ অন্তত ১৮জন আহত হয়।
এ ব্যাপারে নিকলী থানায় গতকাল শনিবার সন্ধ্যায় মৌসুমী আক্তার বাদী হয়ে বেশ কয়েকজনের নাম উল্লেখ করে একটি অভিযোগ পত্র দায়ের করেন। নিকলী থানার অফিসার ইনচার্জ মনসুর আলী আরিফ ঘটনা সত্যতা স্বীকার করেন।

 

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ