আজ ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জের শোলাকিয়া জঙ্গি হামলার নিহতদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি

ঐতিহাসিক শোলাকিয়া ঈদগাহের ঈদ-উল-ফিতরের জামাতের পূর্বে ঈদগাহের পশ্চিম দিকে আজিম উদ্দিন উচ্চ বিদ্যালয় সংলগ্ন মুফতি মোহাম্মদ আলী জামে মসজিদের সামনে তল্লাশী চৌকিতে জঙ্গি হামলায় নিহত দুই পুলিশ সদস্য ও গৃহবধূ ঝর্ণা রাণী ভৌমিক স্মরণে শ্রদ্ধা নিবেদন করেছে কিশোরগঞ্জ জেলা পুলিশ।

বৃহস্পতিবার (৭জুলাই)আজিম উদ্দিন উচ্চ বিদ্যালয় সংলগ্ন সকালে নিহত দুই পুলিশ সদস্য ও গৃহবধূ ঝর্ণা রাণী ভৌমিক স্মরণে স্থাপিত স্মৃতিফলকে ফুলের তোড়া দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন কিশোরগঞ্জ জেলার (অতি: ডিআইজি পদোন্নতি প্রাপ্ত)পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার)। এ সময় উপস্থিত ছিলেন, কিশোরগঞ্জ জেলা প্রশাসক মোঃ শামীম আলম ,জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট জিল্লুর রহমান, কিশোরগঞ্জ পৌর মেয়র মোঃ পারভেজ মিয়া, কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ আফজল, কিশোরগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ দাউদ প্রমুখ। পরে নিহত পুলিশ সদস্য ও গৃহবধুর স্মরণে মোনাজাত করা হয়।

উল্লেখ্য ২০১৬ সনের ৭ জুলাই জঙ্গি হামলায় কর্তব্যরত পুলিশ কনস্টেবল আনছারুল হক ও জহিরুল ইসলাম এবং সবুজবাগ এলাকার গৃহবধূ ঝর্ণা রাণী ভৌমিক ঘটনাস্থলে নিহত হয়। এ ছাড়া ১২ পুলিশ সদস্য এবং চার মুসুল্লি গুরুতর আহত হন।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ