আজ ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

কটিয়াদীতে মাদকাসক্ত স্বামীর হাতে স্ত্রী খুন

কিশোরগঞ্জের কটিয়াদীতে স্ত্রীকে লাঠি দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগে জসিম উদ্দিন (৩২) নামে মাদকাসক্ত স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার দুপুরে জসিম উদ্দিনকে আদালতে সোর্পদ করা
হয়েছে। মঙ্গলবার রাতে উপজেলার লোহাজুরী ইউনিয়নের ঝিড়ারপাড় গ্রামে এই ঘটনা ঘটে। ঘাতক জসিম উদ্দিন উপজেলার ঝিড়ারপাড় গ্রামের দুখু মিয়ার ছেলে এবং নিহত স্ত্রী রিনা আক্তার (৩০) ওই গ্রামের মহরম আলীর মেয়ে ও ৩ সন্তানের জননী।
জানা যায়, মাদকসেবী জসিম উদ্দিনের সাথে স্ত্রীর দীর্ঘদিন ধরেই পারিবারিক কলহ চলছিল। সে প্রায়ই স্ত্রীকে মারধর করত। কয়েকমাস আগে প্রথম স্ত্রীর অনুমতি ছাড়াই সে দ্বিতীয় বিয়ে করে।সপ্তাহখানেক আগে নিহত রিনা আক্তার স্বামী জসিম উদ্দিনকে না জানিয়ে তাদের তিন সন্তানকে বাড়িতে রেখে পাশ্ববর্তী কুলিয়ারচর উপজেলার আগরপুরে চলে যায়। জসিমের সন্দেহ স্ত্রী রিনা সেখানে দেহব্যবসা করত। মঙ্গলবার সন্ধ্যায় রিনা বাাড়তে ফিরে এলে মাদকাসক্ত জসিম উদ্দিন কথা কাটাকাটির একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। রাত ১১টার দিকে গুরুতর আহতাবস্থায় জসিম উদ্দিন রিনাকে চিকিৎসার জন্য কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। খবর পেয়ে পুলিশ হাসপাতাল থেকে মাদকাসক্ত জসিম উদ্দিনকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। নিহত রিনা আক্তারের পিতা মহরম আলী বাদী হয়ে জসিম উদ্দিনকে আসামি করে কটিয়াদী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
কটিয়াদী মডেল থানার ওসি এসএম শাহাদাত হোসেন জানান, মাদকাসক্ত জসিম উদ্দিনকে স্ত্রী হত্যার অভিযোগে গ্রেফতার করা হয়েছে। বুধবার নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে ও ঘাতক জসিম উদ্দিনকে আদালতে সোপর্দ করা হয়েছে।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ