আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কটিয়াদীতে ব্যবসা প্রতিষ্ঠানে চুরি মামলায় আটক২ জেলা পুলিশের প্রেস ব্রিফিং

কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার গচিহাটা তদন্ত কেন্দ্রের বিপরীতে মাইশা ফ্যাশনে ২৭ ডিসেম্বর ২০২২ সকালে সাধারণ মানুষের বেশে প্রকাশ্যে জনগণের সামনে দোকানে চুরি করে গাড়ি করে সাড়ে ৫ লাখ টাকার কাপড় চুরি করে নিয়ে যায় সুমন ও সোহাগ নামের দুই চোর।

সিসি ক্যামেরার ফুটেজে গাড়ির নম্বর ও চোরের ছবি নির্ধারণ করতে বেগ পেতে হয় পুলিশকে। পরে গোয়েন্দা তথ্যের ভিত্তিতের কটিয়াদী থানা থেকে কিশোরগঞ্জ ডিবি পুলিশের হাতে মামলাটি হস্তান্তর পূর্বক অভিযান পরিচালনা করা হয়।

অভিযানের প্রেক্ষিতে গত সোমবার (১৩ ফেব্রুয়ারি) চোরাইয়ের জন্য ব্যবহৃত গাড়ি ও চোরাইকৃত মালামালের বিক্রয়কৃত নগদ অর্থ ১ লাখ ৩৫ হাজার টাকাসহ হাতে নাতে গ্রেফতার করা হয় কিশোরগঞ্জ সদরের বড়পুল মোড় হতে। বর্তমানে তাদের স্বীকারোক্তি মোতাবেক ওই দিন সকালে চুরিতে তারা দুইজন জড়িত ছিল এবং চোরাইকৃত মাল ভৈরব বাজারে পাইকারী বিক্রেতাদের কাছে ১ লাখ ৩৫ হাজার টাকায় বিক্রয় করিয়া টাকা হাতে রাখে।

এ বিষয়ে মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) ১২টায় পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স রুমে প্রেস ব্রিফিং করেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ নূরে আলম। এ সময় উপস্থিত ছিলেন হোসেনপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুজন চন্দ্র সরকার, ডিবি পুলিশের অফিসার ইনচার্জ মোহাম্মদ সামছুর রহমান।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ