আজ ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

পরিমাণে কম দেয়ার কিশোরগঞ্জের দুই ফিলিং স্টেশনকে ৩ লাখ টাকা জরিমানা

কিশোরগঞ্জে হিমু ফিলিং স্টেশন ও গোল্ডেন ওয়েল কোং এন্ড ফিলিং স্টেশনে অভিযান পরিচালনা করে তিন লাখ টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। রবিবার (০৭ আগস্ট) কিশোরগঞ্জ সদর উপজেলার বিভিন্ন ফিলিং স্টেশনে অভিযান পরিচালনাকালীন গ্রাহক পর্যায়ে পেট্রোল, অকটেন ও ডিজেল পরিমাণে কম দেয়ার কারণে এ জরিমানা করা হয়।
জানা যায়, ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কিশোরগঞ্জের সহকারী পরিচালক হৃদয় রঞ্জন বণিকের নেতৃত্বে সদর উপজেলার বিভিন্ন ফিলিং স্টেশনে তদারকিমূলক অভিযান পরিচালনা করা হয়। অভিযান কালে গ্রাহক পর্যায়ে বড়পুল এলাকার হিমু ফিলিং স্টেশানকে ৫ লিটার পেট্রোলে ২২০ এম এল, অকটেনে ৮০ এম এল ও ডিজেলে ৫০ এম এল কম দেয়ার দায়ে ১ লাখ ৫০ হাজার টাকা ও গোল্ডেন ওয়েল কোং এন্ড ফিলিং স্টেশানকে পেট্রোলে ৩৭০ এম এল, অকটেনে ৩৭০০ এম এল কম দেয়ার দায়ে ১ লাখ ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। অভিযানে জেলা পুলিশের একটি টিম সহযোগিতা করে।
ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কিশোরগঞ্জের সহকারী পরিচালক হৃদয় রঞ্জন বণিক জানান, মহাপরিচালকের নির্দেশনায় সদর উপজেলার বিভিন্ন ফিলিং স্টেশনে তদারকিমূলক অভিযান পরিচালনা করি। অভিযানে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ অনুযায়ী পরিমাপে কম দেয়ায় হিমু ফিলিং স্টেশন ও গোল্ডেন ওয়েল কোং এন্ড ফিলিং স্টেশানকে মোট ৩ লাখ টাকা জরিমানা করা হয়েছে।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ