আজ ১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

তাড়াইলে বিদেশি মদ ও গাঁজাসহ ৫ মাদক ব্যবসায়ী আটক

কিশোরগঞ্জের তাড়াইলে ৪৮ বোতল বিদেশি মদসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্ৰেফতার করেছে থানা পুলিশ । বুধবার (২৪ আগস্ট) গভীর রাতে তাড়াইল বাজারের কাঠপট্টি এলাকায় অভিযান চালিয়ে বিদেশি মদ ও গাঁজা সহ ৫ জন কে গ্ৰেফতার করে তাড়াইল থানা পুলিশ। বৃহস্পতিবার সকালে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে সাংবাদিকদের এসব তথ্য জানান তাড়াইল থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম।

গ্ৰেফতারকৃত আসামিরা হলেন— শান্ত ভৌমিক (২০), সোহেল মিয়া (২২), শাহিন মিয়া (৩০), পিয়াস পাল (২৩) ও রাসেল মিয়া (৩২)। তারা সবাই তাড়াইল বাজারের কাঠপট্টি এলাকার বাসিন্দা।

পুলিশের অভিযানে উদ্ধার হওয়া ৪৮ টি বিভিন্ন ব্র্যান্ডের বিদেশি মদ যার আনুমানিক বাজার মূল্য প্রায় দেড় লক্ষাধিক টাকা। এছাড়াও দুইশত পঞ্চাশ গ্রাম গাঁজা উদ্ধার করে করা হয়।

তাড়াইল থানা পুলিশ প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে সাংবাদিকদের জানান, বিদেশি মদ ও গাঁজা গ্ৰেফতারকৃত ব্যক্তিদের হেফাজতে রাখার বিষয়ে কোনো বৈধ কাগজপত্র দেখাতে পারেনি আসামিরা। অবৈধভাবে এসব মাদক দ্রব্য হেফাজতে রাখার দায়ে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬ (১)এর টেবিল ২৪ (খ)১৯ (ক) ৪১ ধারায় আসামিদের কে গ্ৰেফতার করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে তাদের কে আদালতে প্রেরণ করা হয়েছে।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ