আজ ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক নিহত,ঘাতক আটক

কিশোরগঞ্জে চুরির অপবাদ দেয়ায় শফিকুল ইসলাম (৩২) নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। বুধবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে সদর উপজেলার মহিনন্দ ইউনিয়নের চংশোলাকিয়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনার পরপরই এলাকাবাসী হত্যাকাণ্ডের হোতা রাজনকে (২২) আটক করে পুলিশকে জানালে কিশোরগঞ্জ মডেল থানা পুলিশ তাকে থানায় নিয়ে আসে। রাজন সদর উপজেলার বাদে শোলাকিয়া এলাকার মৃত সাইফুল ইসলামের পুত্র।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ২০২০ সালে রাজনকে চুরির অপবাদ দেয় শফিকুল। চুরির অপবাদ দেয়ায় দীর্ঘদিন মনে মনে রাগ পুষে রেখেছিলো রাজন। বুধবার দুপুরে চংশোলাকিয়া এলাকায় শফিকুল নিজ জমিতে একা কাজ করার সময় রাজন এসে উপুর্যুপরি ছুরিকাঘাত করে। পরে স্থানীয়রা শফিকুলকে রক্তাক্ত অবস্থায় কিশোরগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন। এদিকে স্থানীয়রা ঘাতক রাজনকে আটক করলে কিশোরগঞ্জ মডেল থানা পুলিশ গিয়ে ঘাতককে আটক করে থানায় নিয়ে আসে।

কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাসে রাজন হত্যাকান্ডের সাথে জড়িত বলে স্বীকার করেছে। শফিকুল ইসলামের লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ