আজ ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সৈয়দ নজরুল মেডিকেলে আনসার-সুইপারদের সংঘর্ষ,আহত -৭

 

কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে আনসার ও সুইপারদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে একজন আনসার সদস্যসহ সাতজন আহত হয়েছেন। মোবাইল ফোন হারানোকে কেন্দ্র করে এ সংঘর্ষ হয়েছে বলে জানা গেছে।

বুধবার(৫শে অক্টোবর) বেলা সাড়ে ১২ টার থেকে শুরু হওয়া সংঘর্ষ চলে দুপুর ১ টা পর্যন্ত।
শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. মো. হাবিবুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, আজ সকালে হাসপাতালে কর্মরত হরিজন সম্প্রদায়ের এক সদস্যের একটি মোবাইল ফোন হারানো যায়। এ সময় ঐ সদস্য হাসপাতালের মূল ফটকে দায়িত্বে থাকা এক আনসার সদস্যকে হাসপাতালের নিরাপত্তা নিয়ে প্রশ্ন করেন।

এ নিয়ে তাদের মধ্যে বাগবিতণ্ডা হয়। এক পর্যায়ে হরিজন সম্প্রদায়ের ঐ সদস্য তার কলোনীতে খবর দেয়। অপরদিকে এমন ঘটনা শুনে আনসার ক্যাম্প থেকেও আনসার সদস্যরা ছুটে আসে। এক পর্যায়ে তাদের সংঘর্ষ বেঁধে যায়। এতে এক আনসার সদস্যসহ সাতজনের মতো আহত হয়েছেন। তিনি আরও জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে আনসার সদস্যরা আট রাউন্ড ফাঁকা গুলি নিক্ষেপ করে।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ জানান, মোবাইল ফোন চুরির ঘটনা নিয়ে এ সংঘর্ষের ঘটনা ঘটে। পুলিশ গিয়ে লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ