আজ ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

উলিপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি রানা সম্পাদক মন্টু  

আসলাম উদ্দিন আহম্মেদ, কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ
কুড়িগ্রামের উলিপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে অধ্যক্ষ আহসান হাবিব রানাকে সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা গোলাম হোসেন মন্টুকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।২৩ অক্টোবর উলিপুর উপজেলার উলিপুর মহারাণী স্বর্ণময়ী বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব কবির হোসেন সরকারের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক স ম আল মামুন সবুজের সঞ্চালনায়  ১ম অধিবেশন অনুষ্ঠিত হয়।
সম্মেলনের উদ্বোধন করেন,কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের সভাপতি, জেলা পরিষদের চেয়ারম্যান  সাবেক এমপি আলহাজ্ব জাফর আলী।অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক মন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান এমপি।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাকির হোসেন এমপি, এড. হোসনে আরা লুৎফা ডলিয়া,  এড. সফুরা বেগম রুমি,কুড়িগ্রাম-৩ উলিপুর আসনের জাতীয় সংসদ সদস্য অধ্যাপক এম এ মতিন।
বক্তব্য রাখেন, কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমান উদ্দিন আহম্মেদ মন্জু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গোলাম হোসেন মন্টু প্রমূখ।
সম্মেলনের দ্বিতীয় অধিবেশন কুড়িগ্রাম সার্কিট হাউসে অনুষ্ঠিত হয়।সেখানে দীর্ঘ আলোচনা শেষে রাত সাড়ে তিনটায় আহসান হাবিব রানাকে সভাপতি ও গোলাম হোসেন মন্টুকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচন করে উলিপুর উপজেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়।এদিকে কমিটি ঘোষণায় নেতা কর্মীদের মধ্যে প্রাণচাঞ্চল্য দেখা যায়।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ