আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কটিয়াদীর লোহাজুড়ি থেকে ৬ গরু চোর আটক

কিশোরগঞ্জের কটিয়াদীর লোহাজুড়ি থেকে
পিকআপ ভ্যানগাড়ি দিয়ে একটি ষাঁড় গরু চুরি করে নিয়ে যাওয়ার সময় ৬ গরু চোরকে আটক করে গণধোলাই দিয়েছে এলাকাবাসী। সংবাদ পেয়ে পুলিশ জনতার হাতে আটক ৬ চোর, একটি গরু ও চুরির কাজে ব্যবহৃত পিকআপ ভ্যানগাড়িটি থানায় নিয়ে আসে।

মঙ্গলবার ( ২৫ অক্টোবর) দুপুরে উপজেলার লোহাজুরী ইউনিয়ন পরিষদ সংলগ্ন উত্তর লোহাজুরী গ্রামে।

আটককৃতরা হলো, কিশোরগঞ্জের মিঠামইন উপজেলার বড়কান্দা নতুনহাটি গ্রামের হৃদয় মিয়া ওরফে নয়ন (২২) ও জুয়েল মিয়া (২০), কোলাহানি বাজারহাটি গ্রামের জীবন হোসেন (২৬), মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান উপজেলার বালুচর গ্রামের সুজন মিয়া (৩০), বাগেরহাট জেলার চিতলমারী উপজেলার বড়বাড়ীয়া গ্রামের মো. রমজান মিয়া (২৫), কিশোরগঞ্জে কটিয়াদী উপজেলার পশ্চিম ফেকামারা গ্রামের হুমায়ুন কবির ওরফে নাঈম (২২)।

জানা যায়, কিশোরগঞ্জের সদর উপজেলার মারিয়া ইউনিয়নের পাঠানকান্দি গ্রামের মাসুদ আলমের গোয়াল ঘরে থেকে সোমবার দিবাগত রাতে পিকাআপ ভ্যানগাড়ি দিয়ে গরু চুরি করে নিয়ে যাওয়ার সময় কটিয়াদী উপজেলার লোহাজুরী ইউনিয়ন পরিষদ সংলগ্ন উত্তর লোহাজুরী গ্রামে পিকাআপ ভ্যানের চাকা নরম মাটিতে আটকে গেলে গাড়িটি উদ্ধারের জন্য স্থানীয় লোকদের সহয়াতা চাই। উপস্থিত লোকজন পিকআপ ভ্যানে ত্রিপল দিয়ে ঢাকা চার পা বাঁধা একটি ষাড় গরু দেখে তাদের জিজ্ঞাসা করলে তারা দৌড়ে পালানোর সময় এলাকাবাসী তাদেরকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশকে খরব দেয়।

কটিয়াদী মডেল থানার অফিসার ইনচার্জ এস এম শাহাদাত হোসেন জানান, উপজেলার লোহাজুরী ইউনিয়ন থেকে ৬ গরু চোরকে আটক, একটি ষাড় গরু ও চুরির কাজে ব্যবহৃত একটি পিকআপ ভ্যান উদ্ধার করেছি। চুরি হওয়া গরুর মালিকরে বাড়ি কিশোরগঞ্জ সদর থানাধীন হওয়ায় সদর থানা পুলিশের হাতে ৬ চোর, গরু ও একটি পিকআপ ভ্যান হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে কিশোরগঞ্জ সদর থানায় ৯ জনকে আসামী করে একটি মামলা দায়ের করা হয়েছে।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ