আজ ১৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নিকলী আবাসিক হোটেলে তরুণীর মৃত্যু, আটক ১

কিশোরগঞ্জের নিকলী উপজেলায় একটি আবাসিক হোটেল থেকে তামান্না (২২) নামে এক তরুণীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

বুধবার (২৯ মার্চ) বেলা ১১টার দিকে উপজেলা সদরের হাওর প্যারাডাইজ আবাসিক হোটেলে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় তরুণীর স্বামী পরিচয় দেওয়া হুমায়ুন (২৯) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

নিহত তামান্না কুলিয়ারচর উপজেলার পশ্চিম জগন্নাথপুরের অহিদ মিয়া মেয়ে। আটক হুমায়ুনের বাড়ি জেলার কটিয়াদী উপজেলা আচমিতা এলাকায়।

পুলিশ সূত্রে জানা গেছে, গত ২৫ মার্চ তামান্না ও হুমায়ুন স্বামী-স্ত্রী পরিচয়ে নিকলীর হাওর প্যারাডাইজ আবাসিক হোটেলের ৬০৯ নম্বর কক্ষে ওঠেন। বুধবার বেলা ১১টার দিকে তামান্নাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান হুমায়ুন।

এসময় জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক জানান, হাসপাতালের নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে। পরে পুলিশ তামান্নার মরদেহ উদ্ধার করে হুমায়ুনকে আটক করে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে চিকিৎসক ডা. তনুশ্রী সাহা বলেন, ওই তরুণীকে বেলা ১১টা দিকে হাসপাতালে নিয়ে আসা হয়। স্বামী পরিচয়ে হুমায়ুন নামে একজন লোক তাকে নিয়ে আসেন। সঙ্গে আরেকজন ছিলেন, তবে তিনি হোটেল কর্তৃপক্ষের কিনা বলতে পারছি না।

তিনি আরও বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই ওই তরুণীর মৃত্যু হয়েছে। তার গলায় কালো দাগ পাওয়া গেছে। পরে পুলিশ এসে মরদেহ নিয়ে গেছে।

নিকলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মনসুর আলী আরিফ বলেন, মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। মরদেহের গলায় কালো দাগ রয়েছে। ধারণা করা হচ্ছে, শ্বাসরোধে তার মৃত্যু হয়েছে। নিহত তামান্নার পরিবারকে জানানো হয়েছে। পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

তবে এ বিষয়ে কথা বলতে হাওর প্যারাডাইজ আবাসিক হোটেল কর্তৃপক্ষকে ফোন করে পাওয়া যায়নি।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ