আজ ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে বাবা ছেলেকে গলা কেটে হত্যার চেষ্টা

কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জে পারিবারিক কলহের জেরে ছেলেকে গলা কেটে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে বাবার বিরুদ্ধে। এ ঘটনায় দানেশ মিয়া (৫০) নামের ওই ব্যক্তিকে আটক করেছে পুলিশ। রোববার (২৮ মে) সকাল সাড়ে ৮টার দিকে সদর উপজেলার কোট শোলাকিয়া এলাকায় বসতঘরে এ ঘটনা ঘটে। আটক দানেশ মিয়া কোট শোলাকিয়া এলাকায় একটি বাড়িতে ভাড়া থাকেন। তার গ্রামের বাড়ি উপজেলার বৌলাই ইউনিয়নের পাটধা কুঁড়েরপাড় এলাকায়। গুরুতর আহত ছেলে রাব্বি মিয়াকে (২৩) মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি পেশায় একজন ইলেকট্রিশিয়ান। স্থানীয় বাসিন্দা ও তাদের প্রতিবেশী ইউনুস মিয়া জানান, দানেশ দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সঙ্গে জড়িত।

একপর্যায়ে তিনি নিজেও মাদকাসক্ত হয়ে পড়েন। একাধিক বিয়েও করেছেন দানেশ মিয়া। সাত মাস আগে তার ছেলে রাব্বি বিয়ে করেন। পুত্রবধূকে একাধিকবার ধর্ষণচেষ্টা করেন দানেশ মিয়া। এ নিয়ে তাদের মধ্যে বেশ কয়েকবার হাতাহাতি হয়েছে। লোকলজ্জার ভয়ে বিষয়টি গোপন রাখেন রাব্বি মিয়া। সম্প্রতি মাদকের টাকার জন্য ছেলে রাব্বিকে চাপ দিতে শুরু করেন দানেশ মিয়া।

এ নিয়ে আজ সকালে তাদের মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে চাকু দিয়ে ছেলের গলায় আঘাত করেন। এতে রাব্বির গলা কেটে যায়। এসময় দৌড়ে পালাতে চাইলে পিঠে আঘাত করেন। একপর্যায়ে স্থানীয়রা এসে রাব্বিকে উদ্ধার ও দানেশকে আটক করে পুলিশের হাতে তুলে দেন।

কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ বলেন, পারিবারিক কলহের জেরে ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় দানেশ মিয়াকে আটক করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ