আজ ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে ২৫ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

তাসলিমা আক্তার মিতু :কিশোরগঞ্জের সদরে পঁচিশ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে (ডিবি) পুলিশ।মঙ্গলবার (৬জুন) সন্ধ্যায় জেলা পুলিশের মিডিয়া সেল থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

মঙ্গলবার (৬জুন) সকালে ২৫ (পঁচিশ) কেজি গাঁজাসহ সদর থানার বড়পুল মোড়ে ভৈরব-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কে মোঃ খোকন ভূইয়া (৩৮) ও মোঃ সাদেকুল ইসলাম ওরফে সাদেক (৩৫) কে গাঁজা বিক্রয় করার সময় অভিযান পরিচালনা করে জেলা গোয়েন্দা শাখা পুলিশ (ডিবি) গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী মো: খোকন ভূইয়া (৩৮) ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর উপজেলার পাইকপাড়া এলাকার মৃত সৈয়দ ভূইয়ার ছেলে এবং মোঃ সাদেকুল ইসলাম ওরফে সাদেক (৩৫) ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর উপজেলার চান্দী এলাকার মৃত মজনু ভূঁইয়ার ছেলে।

ডিবি পুলিশ জানায়,মঙ্গলবার ভোর ৪টা ৪৫মিনিটে মাদকদ্রব্য উদ্ধার অভিযানে এসআই মোঃ রমজান আলী গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় দুই মাদক ব্যবসায়ীকে গাঁজা নামক মাদকসহ গ্রেপ্তার করে। এসময় তাদের কাছে থাকা ২৫ কেজি গাঁজা (ডিবি) পুলিশ জব্দ করেন।

গ্রেপ্তারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, তারা ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্ত অঞ্চল থেকে গাঁজাসহ অন্যান্য মাদকদ্রব্য ক্রয় করে এনে কিশোরগঞ্জ জেলা ও আশেপাশের এলাকাগুলোতে দীর্ঘদিন যাবত বিক্রয় করে এলাকার বিভিন্ন স্কুল-কলেজের কোমলমতি ছাত্রসহ যুবসমাজকে ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছে তারা।এ ঘটনায় কিশোরগঞ্জ মডেল থানায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ