আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুলিয়ারচরে ৭০ পিস ইয়াবাসহ আটক দুই

তাসলিমা আক্তার মিতু :কিশোরগঞ্জের কুলিয়ারচরে ৭০পিস ইয়াবা সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ।বৃহস্পতিবার (৮জুন) দুপুরে জেলা পুলিশের মিডিয়া সেল থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায় ৭০ ( সত্তর) পিস ইয়াবা ট্যাবলেটসহ কুলিয়ারচর থানার বাজরা বাজারের মোঃ বাছির (৩৫) এর শাহী হোটেলের সামনে মোঃ ফাহিম (২৩) ও মোঃ কাইয়ুম (২৮) কে মাদক বিক্রয় করার সময় অভিযান পরিচালনা করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) গ্রেফতার করেন।

গ্রেপ্তারকৃত মোঃ ফাহিম (২৩) কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার পশ্চিম তারাকান্দি এলাকার মৃত মোস্তফার ছেলে ও মোঃ কাইয়ুম (২৮) একই উপজেলার বাজরা এলাকার মৃত গোলাপ মিয়ার ছেলে।

পুলিশ জানায়,জেলা গোয়েন্দা শাখা কর্তৃক মাদকদ্রব্য উদ্ধার অভিযান কালে এসআই (নিরস্ত্র) নূর মোহাম্মদ গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় অফিসার-ফোর্সের সহায়তায় তাদের দুইজনকে গ্রেফতার করে।তাদের কাছে থাকা ৭০ ( সত্তর) পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

এ ঘটনায় কুলিয়ারচর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন মামলা হয়েছে এবং গ্রেপ্তার হওয়া দুই জনকে আজকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ