আজ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ভৈরবে ৬ কেজি গাঁজাসহ আটক ২

তাসলিমা আক্তার মিতু :কিশোরগঞ্জের ভৈরবে মাদকবিরোধী এক অভিযান পরিচালনা করে ৬ কেজি গাঁজাসহ মো. মহিউদ্দিন (২২) ও মো. বাছির (৩২) নামে দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা পুলিশ (ডিবি)।

বৃহস্পতিবার (৮ জুন) গভীর রাতে ভৈরব উপজেলার লক্ষীপুর এলাকা থেকে গাঁজাসহ তাদের আটক করা হয়।দুপুরে কিশোরগঞ্জ জেলা পুলিশের মিডিয়া সেল থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

গাঁজাসহ আটক হওয়া দুই মাদক ব্যবসায়ীর মধ্যে মো. মহিউদ্দিন ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ উপজেলার চর চারতলা এলাকার মো. কাউসার মিয়ার ছেলে ও মো. বাছির একই এলাকার মো. মালিক মিয়ার ছেলে।জেলা গোয়েন্দা শাখা পুলিশ (ডিবি) এর এসআই মো. জুয়েল মিয়া সঙ্গীয় অফিসার-ফোর্সের সহায়তায় এই অভিযান পরিচালনা করেন।

পুলিশ জানায়,মো. মহিউদ্দিন ও মো. বাছির উভয়েই মাদক ব্যবসায়ী।তারা পরস্পর ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তবর্তী অঞ্চল থেকে গাঁজাসহ অন্যান্য মাদকদ্রব্য ক্রয় করে এনে কিশোরগঞ্জ জেলা ও আশেপাশের এলাকাগুলোতে দীর্ঘদিন যাবত বিক্রয় করে আসছে।

গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখা পুলিশ (ডিবি) এর এসআই মো. জুয়েল মিয়া সঙ্গীয় অফিসার-ফোর্সের সহায়তায় বুধবার (৭ জুন) দিবাগত রাত আড়াইটার দিকে ভৈরবের লক্ষীপুর এলাকার পাকা রাস্তায় অভিযান পরিচালনা করেন।অভিযানে ৬ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী মো. মহিউদ্দিন ও মো. বাছিরকে আটক করা হয়।এ ঘটনায় ভৈরব থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে এবং আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে পাঠানো হবে।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ