আজ ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে ৩৩ জন নারী পেল সেলাই মেশিন

তাসলিমা আক্তার মিতু:কিশোরগঞ্জে সদর উপজেলার ইউনিয়ন পরিষদের ৩৩ জন সংরক্ষিত মহিলা সদস্যদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

শনিবার (১০জুন) দুপুরে গাইটাল সার্কিট হাউসে সদর উপজেলা প্রশাসনের আয়োজনে ও স্থানীয় সরকার মন্ত্রণালয়ের অর্থায়নে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সেলাই মেশিন বিতরণ করেন কিশোরগঞ্জ-১ (সদর – হোসেনপুর) আসনের সংসদ সদস্য ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ আলী সিদ্দিকী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মামুন আল মাসুদ খান, মহিলা ভাইস চেয়ারম্যান মাছুমা আক্তার, সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা এবি সিদ্দিক,সদর উপজেলার ভাইস চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক আবদুস সাত্তার,জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক বাদল রহমান প্রমুখ।

এসময় প্রধান অতিথির বক্তব্যে এমপি লিপি বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈদ উপহার হিসেবে সেলাই মেশিন উপহার দিচ্ছি।সামনে জাতীয় নির্বাচন নির্বাচনে আপনারা নৌকায় ভোট দিয়ে জননেত্রীর হাতকে শক্তিশালী করতে,নৌকাকে আবার বিজয়ী করে,শেখ হাসিনা কে পুনরায় প্রধানমন্ত্রী করে আমাদের দেশকে নিয়ে এগিয়ে যেতে হবে।সমাজে নারীরাই হচ্ছে মূল চালিকাশক্তি, নারীদের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিভিন্ন রকম সুযোগ সুবিধা দিচ্ছেন।আপনারা নারীরা নৌকার পক্ষে থেকে প্রধানমন্ত্রীর উন্নয়নের হাতকে আরও মজবুত করবেন আমি প্রত্যাশা রাখি।

এসময় কিশোরগঞ্জ সদর উপজেলার ১১ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদর ইউনিয়ন পরিষদের ৩৩ জন মহিলা সদস্য সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ