আজ ১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষার্থীর মৃত্যু

কিশোরগঞ্জের কালিয়াচাপড়া চিনিকল উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির শিক্ষার্থী মোহাম্মদ হুসাইন (১৩) স্কুলে পরিক্ষায় যাওয়ার পথে মাইক্রোবাসচাপায় নিহত হয়েছেন।এ ঘটনায় আহত হয়েছেন তারই বড় ভাই মোহাম্মদ হাসান (১৪)।

বুধবার (১৪ জুন) সকাল ১০টার দিকে উপজেলার কালিয়াচাপড়া চিনিকল উচ্চ বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।নিহত মোহাম্মদ হুসাইন ও গুরুতর আহত মোহাম্মদ হাসান পাকুন্দিয়া উপজেলার আদর্শ পাড়া গ্রামের সোহেল মিয়ার ছেলে। দুজনই কালিয়াচাপড়া চিনিরকল উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর শিক্ষার্থী। মা জেসমিন রেজা বলেন, আজ স্কুলে আইসিটি পরীক্ষা ছিল। পরীক্ষা দেওয়ার জন্য সকালে নাস্তা করে দুজনেই স্কুলের উদ্দেশ্যে বাড়ি থেকে সাইকেল নিয়ে বের হয়। হুসাইন শারীরিক প্রতিবন্ধী থাকায় সাইকেল চালাচ্ছিল বড় ভাই মোহাম্মদ হাসান। কিছুক্ষণ পরে স্কুল থেকে ফোন আসে তারা দুইজন অ্যাক্সিডেন্ট করেছে।

 

এই কথা শুনে আমরা হাসপাতালে ছুটে আসি। এসে দেখি হুসাইন মারা গেছে। একই স্কুলের নবম শ্রেণির শিক্ষার্থী জোবায়েদ বলেন, হাসান ও হুসাইন সাইকেল চালিয়ে বাড়ি থেকে স্কুলের সামনে পৌঁছে গেছে। রাস্তা পার হওয়ার সময় দ্রুত গতির একটি মাইক্রোবাস এসে তাদের সাইকেলে ধাক্কা দেয়। এ ধাক্কায় সাইকেল থেকে দুজন সিটকে পড়ে। ঘটনা দেখে আমরা তাদের উদ্ধার করতে এগিয়ে যাই। মাইক্রোবাস থামিয়ে চালক পালিয়ে যায়।

পরে তাদের সিএনজিচালিত অটোরিকশায় করে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক হুসাইনকে মৃত ঘোষণা করেন। আর হাসানকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ