আজ ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পুকুরের পানিতে ভাসছে আওয়ামী নেতার মরদেহ

ডেস্ক: কিশোরগঞ্জে পুকুরের পানিতে জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মোঃ বাদল রহমানের লাশ পাওয়া গেছে। রোববার (৯ জুলাই) সকাল সাড়ে সাতটায় জেলা শহরের কানিকাটা রেললাইনের পাশে বেপারি বাড়ির পুকুর থেকে তাঁর লাশ উদ্ধার করে পুলিশ। বাদল রহমান জেলা শহরের খরমপট্টি এলাকার মোখলেছুর রহমানের ছেলে। কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ বিষয়টি নিশ্চিত করেছেন।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বাদল রহমান শনিবার (০৮ জুলাই) রাতে বাসা থেকে বের হয়। পরে আর বাসায় ফেরেনি। রোববার সকালে চরশোলাকিয়া এলাকার বেপারি বাড়ির মসজিদ সংলগ্ন পুকুরে একটি লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে। উদ্ধারের পর সনাক্ত হয় লাশটি জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক বাদল রহমানের।
বাদল রহমানের ছেলে নাবিল বলেন, শনিবার রাত সাতটা থেকে সাড়ে সাতটার মধ্যে বাবা আমাকে ফোন দেন। বাবা আমাকে বলেন, ভালোভাবে পড়াশোনা করিস। ভালোভাবে চলাফেরা করিস।
জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ আফজল বলেন, বাদল রহমান আমাদের সংগঠনের একজন সক্রিয় নেতা। সকালে তার মৃত্যুর খবর শুনতে পাই। ঘটনাস্থল পরিদর্শন করেছি। আমি তার রহস্যজনক এই মৃত্যুর কারণ জানতে চাই। পুলিশকে অনুরোধ করব অধিকতর তদন্তের জন্য।
এ সময় ঘটনাস্থল পরিদর্শন করেন জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম আজাদ, পৌরসভারমেয়র মাহমুদ পারভেজ, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস)মো. আল আমিন হোসাইন।
পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ বলেন, শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। মরদেহ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ