আজ ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে জাতীয় মৎস্য সপ্তাহ পালিত

 

আমিনুল হক সাদী,কিশোরগঞ্জ: জাতীয় মৎস্য সপ্তাহ ২০২৩ উপলক্ষে অংশীজনের সাথে মতবিণিময় ও প্রমান্যচিত্র প্রদর্শণ করেছে কিশোরগঞ্জ জেলা মৎস্য দপ্তর। সোমবার সকালে জেলা শহরের হয়বতনগরস্থ মৎস্য অধিদপ্তরের অডিটরিয়ামে জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন জেলা কমিটি আয়োজিত সভায় সভাপতিত্ব করেন জেলা মৎস্য কর্মকর্তা কৃষিবিদ রিপন কুমার পাল।

বক্তব্য রাখেন জেলা মৎস্য দপ্তরের দপ্তরের সিনিয়র সহকারী পরিচালক নার্গিস সুলতানা, উপ সহকারী পরিচালক মো:কাওসার মিয়া, সদর উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা আ.ন.ম আশরাফুল কবীর, মৎস্য বীজ উৎপাদন খামার ব্যবস্থাপক হালিমা খাতুন, সদরের মৎস্য স¤প্রসারণ কর্মকর্তা মোঃ আশিকুর রহমান আশিক প্রমুখ।
‘নিরাপদ মাছে ভরব দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ’ প্রতিপাদ্যকে সামনে রেখে জেলা মৎস্য দপ্তরের সপ্তাহব্যাপী বিভিন্ন কর্মসুচী গ্রহণ করে। এরই ধারাবাহিকতায় আজ অংশীজনের সাথে মতবিণিময় করা হয়েছে। পওে মৎস্য সেক্টওে বর্তমান সরকারের অগ্রগতি ও সাফল্য বিষয়ে নির্মিত প্রামান্যচিত্র প্রদর্শিত হয়। এ সময় মৎস্য বিভাগের জেলা ও উপজেলা পর্যায়ের কর্মকর্তাগণ, মৎস্য চাষীগণ, মৎস্য খাদ্য বিক্রয় ও উৎপাদন দায়িত্বশীলগণ, সাংবাদিক ও মৎস্য বিষয়ে শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ