আজ ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চৌহালী উপজেলা যুবলীগের সভাপতি প্রার্থী জনপ্রিয়তার শীর্ষে মাহমুদ

চৌহালী প্রতিনিধিঃ সিরাজগঞ্জের চৌহালী উপজেলার যুবলীগের সভাপতি প্রার্থী হিসাবে মাহমুদুল ইসলাম মাহমুদ জনপ্রিয়তার শীর্ষে ও দলীয় নীতি-নির্ধারকের সু-নজরে আছেন বলে জানান চৌহালী উপজেলার সুধী সমাজ, আওয়ামী লীগ ও যুবলীগের নেতৃবৃন্দ।
সদা হাস্যউজ্জল এই নেতা আগাম প্রস্তুতি নিয়ে মাঠ চষে বেড়াচ্ছেন চায়ের দোকান, পাড়া মহল্লা, মাঠঘাট, হাটবাজার সর্বত্র। মাহমুদুল ইসলাম মাহমুদ চৌহালী  উপজেলার খাষধলাই গ্রামের মৃত মওলানা আব্দুল করিম আনছারি এর ছেলে।
যু্বলীগ সভাপতি পদপ্রার্থী মাহমুদের সঙ্গে একান্ত আলাপন কালে তিনি বলেন, ‘আমি যে দিন থেকে রাজনীতি কি বুঝতে শিখেছি সে দিন থেকে বাংলাদেশ আওয়ামীলীগের সাথে রাজনীতি করি। তাছাড়া আমার পরিবারের সকলেই আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত। চৌহালী উপজেলার সকল মানুষ আমাকে চিনেন, আমাকে ভালোবাসেন এবং নির্বাচনের ব্যাপারে আমার সাথে আছেন। সকলকে নিয়েই আমিও মাঠে আছি। ইনশাআল্লাহ্ জনগনের শতভাগ সমর্থন নিয়েই জনগনের পাশে থাকবো। আমি পেশী শক্তি নয় জনগনকে সাথে নিয়ে চৌহালী উপজেলা যুবলীগকে শক্তিশালী করে তুলবো।
খাষকাউলিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি জাহিদুল ইসলাম বলেন, চৌহালী উপজেলা যুবলীগের সভাপতি প্রার্থী মাহমুদুল ইসলাম মাহমুদ ইতিমধ্যেই তার কর্ম দক্ষতায় আচার আচরণে তৃনমূল নেতা কর্মী ও সাধারণ জনগণের পাশাপাশি দলের নীতি-নির্ধারকের কাছে সু-নজরে আছেন বলে জানান।
খাষপুখুরিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি জহিরুল ইসলাম বলেন, মাহমুদুল ইসলাম মাহমুদ যুবলীগের একটি ব্র্যান্ড। যুবলীগের সব নেতা কর্মীদের বিপদে আপদে পাশে থাকে। তাই আমরা সবাই তাকে সর্মথন দিয়েছি।
ঘোড়জান ইউনিয়ন যুবলীগের সভাপতি হাসান মুন্সি বলেন, রাজপথের লড়াকু সৈনিক, যুব সমাজের আইডল হিসাবে মাহমুদ ইতিমধ্যেই সবার মনে জায়গা করে নিয়েছে।
বাঘুটিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি বাবু বলেন, মাহমুদ একজন ক্লিন ইমেজ ও ত্যাগী নেতা। এইরকম একজন নেতাকেই সভাপতি হিসেবে চাই।
খাষপুখুরিয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক শাহিন রেজা বলেন, মাহমুদ একজন কর্মীবান্ধব নেতা, সব সময় তিনি দলের জন্য একজন নিবেদিত প্রাণ তাই আমরা এরকমই একজনকেই সভাপতি হিসেবে চাই।
ঘোড়জান ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সাহাদত হোসেন বলেন, যুবলীগের সকল নেতা কর্মীদের প্রানে জায়গা করে নিয়েছেন আমাদের যুবক নেতা মাহমুদুল ইসলাম মাহমুদ। এজন্য চৌহালী যুবলীগের সভাপতি হিসেবে মাহমুদ এর বিকল্প নাই।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ