আজ ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ইটনায় দেশীয় অস্ত্রসহ ৬ ডাকাত গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার: জেলার ইটনায় চাঞ্চল্যকর নৌ-ডাকাতির ঘটনায় সংঘবদ্ধ ডাকাত দলের ছয় সদস্যকে হাওরের ধনু নদী থেকে গ্রেপ্তার করে ইটনা থানা পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন, ইটনা উপজেলার এলংজুড়ি সোনাকান্দা গ্রামের মামছুল মিয়ার ছেলে তাজুল ইসলাম (২৭), এলংজুড়ি মর্দাপাড়া এলাকার রমজান আলীর ছেলে পলাশ মিয়া (৩৫), মিঠামইন উপজেলার সোনাপুর গ্রামের মো. হানিফ মিয়ার ছেলে মো. ইব্রাহিম মিয়া (৩৮), একই উপজেলা অলুয়া গ্রামের মৃত তাজুল ইসলামের ছেলে মো. উজ্জল মিয়া (৪১), মহিষার কান্দি গ্রামের মো. মতিউর রহমান ছেলে মো. নূর আলম (৩০), ইটনা উপজেলার এলংজুড়ি মনসন্তোষপাড়া গ্রামের তোতা মিয়ার ছেলে নাজিম উদ্দিন (৪৫)।

বৃহস্পতিবার (৩১ আগস্ট) দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) মোস্তাক সরকার জানান।

জানা যায়, গত ১৫ আগস্ট রাতে ইটনা উপজেলার জয়সিদ্ধি বাজার নৌকা ঘাট থেকে ইঞ্জিনচালিত ট্রলার যোগে করিমগঞ্জ থানাধীন চামড়াঘাটে যাওয়ার পথে বড়িবাড়ি ইউনিয়নস্থ কাটকাল নামক স্থানে ধনু নদীতে পৌঁছামাত্র ২টি ট্রলারে ১০/১৫ জন ডাকাত দেশীয় অস্ত্র সস্ত্র নিয়ে যাত্রীবাহী ট্রলারটিকে আটক করে যাত্রীদের মারপিট করে নগদ ১ লাখ ৩৬ হাজার টাকা, ১০টি বিভিন্ন ব্র্যান্ডের মোবাইল ফোন নিয়া যায় উক্ত বিষয়ে ইটনা থানায় একটি ডাকাতি মামলা হয়।

বৃহস্পতিবার সকালে কাটখাল এলাকার ধনু নদীতে পুলিশ অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করেন। এ সময় তাদের কাছ থেকে একটি ইঞ্জিনচালিত ট্রলার, চাপাতি, রামদা, লোহার পাইপ, বল্লম, কুড়াল,হাঁসুয়া, বাঁশের লাঠি, টর্চলাইট, প্লাস্টিকের চটের বস্তা ও নগদ টাকাসহ জব্দ করেন।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) নূরে আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অবস) আলামিন হোসাইন, সহকারী পুলিশ সুপার অষ্টগ্রাম সার্কেল সামুয়েল মারমা, ইটনা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আহসান হাবীব ।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ