আজ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

করিমগঞ্জে ১০০০ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারি আটক

নিজস্ব প্রতিবেদক :
কিশোরগঞ্জের করিমগঞ্জে এক হাজার পিস ইয়াবাসহ মোঃ কবির হোসেন (৪২),মোঃমাহাবুব আলম (৪১) নামে দুই মাদক কারবারিকে আটক করে জেলা গোয়েন্দা পুলিশ।
বুধবার (১৩ সেপ্টেম্বর) রাত সাড়ে নয়টার সময় করিমগঞ্জ উপজেলার জয়কা বাজার এলাকায় এক অভিযান পরিচালনা করে দুই মাদক কারবারিকে আটক ডিবি পুলিশ।

আটক হওয়া মাদক ব্যবসায়ী মোঃ কবির হোসেন বি,বাড়িয়া জেলার আখাউড়া উপজেলার তারাগান এলাকার মোঃ দানু মিয়ার ছেলে ও মোঃ মাহাবুব আলম জেলার করিমগঞ্জ উপজেলার জয়কা পূর্বপাড়া এলাকার মৃত হাজী আরজু মিয়ার ছেলে।

গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী অভিযানে জেলা গোয়েন্দা শাখার এসআই (নিরস্ত্র) মো:আ: জব্বার সঙ্গীয় অফিসার-ফোর্সের সহায়তায় বুধবার রাতে করিমগঞ্জ উপজেলার জয়কা বাজার এলাকায় এক অভিযান পরিচালনা করে মোঃ কবির হোসেন ও মোঃমাহাবুব আলম দুই মাদক ব্যবসায়ী কাছে হেফাজতে থাকা
১০০০ পিস ইয়াবাসহ জব্দ করা হয়।

পুলিশ জানায় গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায় তারা উভয়েই যোগসাজশে দীর্ঘদিন ধরে বিভিন্ন অঞ্চল থেকে মাদক দ্রব্য ক্রয় করে এনে কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলা ও আশেপাশের এলাকায় বিক্রয় করে আসছিল।

এই ঘটনায় গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে করিমগঞ্জ থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ