আজ ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

জাতীয় সাংবাদিক সংস্থা সদর ইউনিট কমিটি পূণর্গঠিত

নিজস্ব প্রতিবেদক: জাতীয় সাংবাদিক সংস্থা কিশোরগঞ্জ সদর উপজেলা ইউনিটের সভাপতি শামছুল মালেক চৌধুরীর (দেনিক সকাল বেলা) ও পুলক কিশোর গুপ্ত (সমাজ সংবাদ) কে সাধারণ সম্পাদক করে ১১সদস্য বিশিষ্ট কমিটির পুনঃগঠন করা হয়।

সোমবার (১৮সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টায় ভোরের আলো আসর কার্যালয়ে শামছুল মালেক চৌধুরীর সভাপতিত্বে এই পুণর্গঠন সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেএসএস সিনিয়র ভাইসচেয়ারম্যান মোঃ রেজাউল হাবিব রেজা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সাংবাদিক সংস্থার ময়মনসিংহ বিভাগের কার্যকরী সদস্য ও দৈনিক আমাদের নতুন সময় জেলা প্রতিনিধি মোঃ ফারুকুজ্জামান।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় সাংবাদিক সংস্থা করিমগঞ্জ উপজেলা ইউনিটের সহসভাপতি আজিজুল হক তালুকদার, সাধারণ সম্পাদক সারোয়ার জাহান, যুগ্ম সম্পাদক আবুবাকার সিদ্দিক (জুয়েল), জ্ঞান তীর্থ পাঠাগারের প্রতিষ্ঠাতা আলমগীর অলিক ও ভোরের আলো সাহিত্য আসরের উপদেষ্টা ডাঃ হীরা মিয়া।
আলোচনা পর্যালোচনা শেষে উপস্থিত সদস্যদের মতামতের ওপর ভিত্তি করে জাতীয় সাংবাদিক সংস্থা কিশোরগঞ্জ সদর উপজেলা ইউনিটের ১১সদস্য বিশিষ্ট একটি শক্তিশালী কমিটি পুনঃগঠন করা হয়।
পুণর্গঠিত কমিটির অন্যান্যরা হলেন সহসভাপতি মোঃহুমায়ুন কবীর রেহান (ভোরের আলো বিডি),সহসভাপতি হাজী মোঃ আবুসাঈদ (নিউজ সেভেনটিন), নারী বিষয়ক সম্পাদক মির্জা মাহবুবা বেগ মৌসুমী (দৈনিক আমার সংগ্রাম), কার্যকরি সদস্য সুজন চন্দ্র দাস (বিশেষ প্রতিনিধি, দৈঃ সমাজ সংবাদ), কার্যকরি সদস্য মোঃ রবিউল ইসলাম ( দৈঃ বাংলার দূত), মোঃ ফরিদ মিয়া প্রমুখ।

সভা শেষে দায়িত্বপ্রাপ্ত সদস্যরা স্ব-স্ব প্রতিক্রিয়া ব্যক্ত করেন। সবাই একযোগে স্বাধীনতাবিরোধী একই নামের সাংবাদিক সংস্থা তৎপরতায় মোকাবেলায় সম্মুখে থাকার প্রত্যয় ব্যক্ত করেন এবং ১৯৭১ এর ন্যায় আবার গর্জে ওঠার অঙ্গিকার ব্যক্ত করে সভাপতি শামছুল মালেক চৌধুরীর বক্তৃতার মধ্য দিয়ে সংস্থার পূণর্গঠন সভার সমাপ্তি ঘোষণা করা হয়।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ