আজ ১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

ইঞ্জিনিয়ার তোফাজ্জ্বল হোসেন রেনুর শোক সভা ও দোয়া মাহফিল 

নিজস্ব প্রতিবেদক: কিশোরগঞ্জের একজন সাদামাটা মানুষ ইঞ্জিনিয়ার ও এডভোকেট তোফাজ্জ্বল হোসেন রেনু’র শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
সোমবার(১৫ জানুয়ারী) সন্ধ্যা ৬টায় কিশোরগঞ্জ পৌরসভা হলরুমে কিশোরগঞ্জ জেলা আইডিবির,বঙ্গবন্ধু ডিপ্লোমা পরিষদ, ইমারত নির্মাণ প্রকৌশলী পরামর্শ কল্যান সংগঠনের আয়োজনে মরহুম তোফাজ্জ্বল হোসেন রেনু’র শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

কিশোরগঞ্জ জেলা আইডিবির যুগ্ম-সাধারণ সম্পাদক জিএম শফিউল আলম আরজু’র সঞ্চালনায় প্রয়াত তোফাজ্জ্বল হোসেন রেনু’র স্মৃতিচারণ করেন তার বড় ভাই ডাক্তার গোলাম হোসেন রাব্বানী,আইডিইবি কিশোরগঞ্জ জেলা শাখার সভাপতি ও এলজিইডি কিশোরগঞ্জ সদর উপজেলা প্রকৌশলী মো. মোজাম্মেল হক, কিশোরগঞ্জ পৌরসভার নির্বাহী প্রকৌশলী মো.রফিকুল ইসলাম,ইমারত নির্মাণ প্রকৌশলী পরামর্শ কল্যান সংগঠনের সভাপতি মো. কামরুজ্জামান,বঙ্গবন্ধু ডিপ্লোমা পরিষদের সভাপতি মো.আকাছ আলী, জেলা আইডিবির সাধারন সম্পাদক উপ-সহকারী প্রকৌশলী ফারুক আহমেদ, সহসভাপতি হারুনুর রশিদ, মো. আবদুল কাইয়ুম আকন্দ, সাংগঠনিক সম্পাদক মো. আনিছুর রহমান, ইঞ্জিনিয়ার কামরুল হাসান বাদলসহ আইডিইবি,বঙ্গবন্ধু ডিপ্লোমা পরিষদ, ইমারত নির্মাণ প্রকৌশলীর ইঞ্জিনিয়ারগন উপস্থিত ছিলেন।

মরহুমের আত্মার মাগফেরাত কামনায় দোয়া করেন,কিশোরগঞ্জ পৌরসভা জামে মসজিদের খতিব মাওলানা ওবায়দুল হক।
প্রসঙ্গ-গত ৪ জানুয়ারি ভোর সাড়ে চারটায় হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

তিনি কিশোরগঞ্জ জেলা আইডিবির উপদেষ্টা, কিশোরগঞ্জ জেলা আইনজীবী সমিতির কার্যকরি পরিষদের সাবেক সদস্য ও ডিপ্লোমা প্রকৌশলী ছিলেন।
তিনি সম্প্রীতি কিশোরগঞ্জসহ বহু সামাজিক ও ধর্মীয় সংগঠনের সাথে সম্পৃক্ত ছিলেন। তিনি ছিলেন হোসেনপুর উত্তর পানান গ্রামের তানযিমুল আতফাল হোসাইনিয়া ইসলামিক একাডেমি এবং মসজিদের অন্যতম প্রতিষ্ঠাতা ছিলেন।

ব্যক্তিজীবনে নিসংঙ্গ চিরকুমার মো. তোফাজ্জল হোসেন রেনু ছিলেন সকল মানুষের প্রিয়জন।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ