আজ ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদের প্রার্থীতা প্রত্যাহার করলেন সাত্তার

কিশোরগঞ্জ প্রতিনিধি : আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপের ভোটে প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ছিল আজ সোমবার (২২ এপ্রিল)। আগামীকাল প্রতীক বরাদ্দ নিয়ে প্রচারে নামবেন প্রার্থীরা।

কিশোরগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মোঃ আব্দুস সাত্তার মনোনয়ন প্রত্যাহার করে নিয়েছেন। সোমবার জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ মোরশেদ আলমের কাছে প্রার্থী নিজে উপস্থিত থেকে এবং জেলা আওয়ামিলীগের নেতৃবৃন্দকে সাথে নিয়ে প্রার্থীতা প্রত্যাহারের লিখিত আবেদন জমা দেন।

জানা যায় রাসেল আহমেদ তুহিন এর নেতৃত্বে মোঃ আব্দুস সাত্তার কিশোরগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যানপদ প্রার্থী প্রত্যাহার করেন।
এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীল যুগ্ন সাধারণ সম্পাদক আবু সাঈদ ইমাম, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম বকুল, জেলা যুবলীগের সদস্য এপিপি এহতেশামুল হক জুয়েল, জেলা আওয়ামীলীগের উপ-প্রচার সম্পাদক ইফতেখারুল ইসলাম পাভেল, যশোদল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইমতিয়াজ সুলতান রাজন, জেলা যুবলীগের অন্যতম সদস্য শফিকুল ইসলাম মানিক সহ জেলা আওয়ামীলীগ, জেলা যুবলীগ, জেলা ছাত্রলীগ, জেলা স্বেচ্চাসেবকলীগ সহ ১১ টি ইউনিয়ন ও পৌরসভা থেকে অসংখ্য নেতাকর্মী ও জনসাধারণ উপস্থিত ছিলেন।

লিখিত আবেদনে মোঃ আব্দুস সাত্তার উল্লেখ করেছেন ,তিনি কিশোরগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেন। কিন্তু ব্যক্তিগত ও পারিবারিক কারণে তার পক্ষে নির্বাচন করা সম্ভব নয়।

জেলা নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ মোরশেদ আলম প্রার্থিতা প্রত্যাহারের লিখিত আবেদন হাতে পাওয়ার সত্যতা নিশ্চিত করেন।

প্রার্থীতা প্রত্যাহারের পর কাউকে সমর্থন দেওয়া হয়নি বলে জানা যায়।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ