আজ ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

আগামীকাল উলিপুর পৌরসভার নির্বাচন সকল প্রস্তুতি সম্পন্ন

 

কুড়িগ্রাম প্রতিনিধি ঃ কুড়িগ্রামের উলিপুর পৌরসভার নির্বাচন রাত পোহালেই কাল শনিবার। ভোট গ্রহণ নির্বিঘ্ন করতে আজ শুক্রবারই কেন্দ্রে কেন্দ্রে নির্বাচনী সামগ্রী পাঠানো হয়েছে। উলিপুর উপজেলা পরিষদ চত্বরের নির্বাচন অফিস থেকে ১৮ টি ভোট কেন্দ্রের প্রিজাইডিং অফিসারদের হাতে এসব নির্বাচনী সামগ্রী তুলে দেন জেলা রিটার্নিং কর্মকর্তা জাহাঙ্গীর আলম রাকিব।
প্রিজাইডিং অফিসারগণ ভোটের বাক্সসহ নির্বাচনী সামগ্রী বুঝে নিয়ে নিজ নিজ কেন্দ্রে চলে যান। ৩০ জানুয়ারী সকাল ৮ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত উলিপুর পৌরসভার নির্বাচনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচনে বিপুল সংখ্যক আইন শৃংখলা রক্ষাকারী বাহিনী মোতায়েন করা হয়েছে।
জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা মো: জাহাঙ্গীর আলম রাকিব জানান, উলিপুর পৌরসভার ১৮ টি ভোট কেন্দ্রে নির্বাচনী সামগ্রী প্রিজাইডিং অফিসারদের হাতে তুলে দেয়া হয়েছে। নির্বাচন অবাধ, সুষ্ঠু এবং নিরপেক্ষভাবে সম্পন্ন করতে প্রতিটি ওয়ার্ডে একজন করে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও একজন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট থাকবেন । এ ছাড়াও বিজিবি, র‌্যাবের মোবাইলটিম এবং পুলিশের মোবাইল টিম কাজ করবে।
উলিপুর পৌরসভার নির্বাচন ১৮ টি ভোট কেন্দ্রে অনুষ্ঠিত হবে। নির্বাচনে আওয়ামী লীগ, বিএনপিসহ ৩ জন মেয়র প্রার্থী, ৫১ জন কাউন্সিলর প্রার্থী ও ১৩ জন সংরক্ষিত মহিলা প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন। পৌরসভা মোট ভোটার ৩৭ হাজার ৯ শ ১৫ জন।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ