আজ ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে কামরুন মহিউদ্দিন ওয়েলফেয়ার ট্রাষ্টের সভায় স্বাস্থ্য সেবার মানোন্নয়নের দাবী

কিশোরগঞ্জ প্রতিনিধিঃ কিশোরগঞ্জের স্বাস্থ্যসেবার মান নিয়ে ক্ষোভ প্রকাশ করেছে সচেতন কিশোরগঞ্জ বাসাী। স্বাস্থ্য সেবার মানোন্নয়নের জোর দাবী জানানো হয়েছে। শনিবার কিশোরগঞ্জ সদরে ১২৩৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ এর মফিজ পন্ডিত পাঠাগার প্রাঙ্গণে কামরুন মহিউদ্দিন ওয়েলফেয়ার ট্রাস্ট বাংলাদেশ এর বাৎসরিক সাধারণ সভায় এ দাবী জানানো হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ট্রাস্টের চেয়ারম্যান অধ্যাপক ডাঃ মহিউদ্দিন আহমেদ। ট্্রাস্টের সেক্রেটারি জেনারেল মো: রুহুল আমীনের পরিচালনায় বক্তব্য রাখেন ট্্রাস্টের সহসভাপতি লুৎফুন্নেছা, আ.মতিন, ট্্েরজারার মোঃ শফিকুল ইসলাম, বাজিতপুর উপজেলার সাবেক চেয়ারম্যান শেখ নুরুন্নবী বাদল, বীরমুক্তিযোদ্ধা কবি আইয়ুব বিন জায়দার, আর এস আইডিয়েল কলেজের সাবেক অধ্যক্ষ গোলসান আরা বেগম, সাংবাদিক ও লেখক মু.আ.লতিফ, অধ্যক্ষ ব্রজেন্দ্র চন্দ্র দেব নাথ, কিশোরগঞ্জ মডেল গার্লস হাই স্কুলের প্রধান শিক্ষক আ.সাত্তার, আজিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক স্বপন কুমার বর্মন, কামরুন মহিউদ্দিন ওয়েলফেয়ার ট্রাস্ট্রের মিডিয়া কোর্ডিনেটর আমিনুল হক সাদী, সাদেক আহমেদ, ট্্রাস্টের সহসভাপতি শিক্ষক চন্দনা সরকার,রতন কুমার বর্মণ,শিক্ষক হুসেন আলী, মুছলেহ উদ্দিন, ডা: মাহফুজা সুলতানা রোমা, মাসুদুর রহমান, শিল্পী আবুল কালাম আজাদ, এম এ আর বাবুল ভুঁইয়া,মো: মিনহাজুল ইসলাম সজিব প্রমুখ।
সভায় বিগত দিনের কার্য বিবরণী উপস্থাপন করা হয় এবং আগামী ১ বছরের কর্মপরিকল্পনা গ্রহণ করা হয়। এ সময় ট্্রাস্টের সদস্যগণ ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ