আজ ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে ৬৫০ গ্রাম হেরোইন ২টি মোবাইল‘সহ ০১ জন মাদক ব্যবসায়ী আটক

 

কিশোরগঞ্জ জেলার সদর থানাধীন কাটাবাড়িয়া এলাকা থেকে ৬৫০ গ্রাম হেরোইন, ০২ টি মোবাইল‘সহ ০১ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে সবসময় বিভিন্ন ধরণের অপরাধীদের গ্রেফতারের ক্ষেত্রে অত্যন্ত অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাবের সৃষ্টিকাল থেকে এ পর্যন্ত মাদক ব্যবসায়ী, শীর্ষ সন্ত্রাসী, অপহরণকারী, সন্ত্রাসী, এজাহারনামীয় আসামী, ছিনতাইকারী, চাঁদাবাজ, প্রতারকচμ, ধর্ষণকারী, পর্ণোগ্রাফি বিস্তারকারী, চোরাকারবারীদের গ্রেফতার করে সাধারণ জনগণের মনে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।

এরই ধারাবাহিকতায় ২৪ মার্চ ২০২১ ইং তারিখ আনুমানিক ০৪.৩০ ঘটিকায় র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প,কিশোরগঞ্জ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একজন মাদক ব্যবসায়ী চাপাইনবাবগঞ্জ জেলার সীমান্ত এলাকা হইতে হেরোইন সংগ্রহ করে কিশোরগঞ্জ জেলার উদ্দেশ্যে নিয়ে আসছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আভিযানিক দলটি কিশোরগঞ্জ জেলার সদর থানাধীন কাটাবাড়িয়া ইয়ার খান উচ্চ বিদ্যালয় এর সামনে অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী ১। মোঃ কাবিল আলী (২৪), পিতা-মোঃ নুরুল ইসলাম, সাং-কাছিয়াবাড়ি, থানা-শিবগঞ্জ, জেলা-চাপাইনবাবগঞ্জকে গ্রেফতার করেন। এসময় ধৃত আসামীর নিকট হতে ৬৫০ গ্রাম হেরোইন, ০২ টি মোবাইল ফোন উদ্ধার করে জব্দ করা হয়।

ধৃত আসামীকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে দীর্ঘদিন যাবত চাপাইনবাবগঞ্জ জেলার সীমান্তবর্তী এলাকা হতে চোরাচালানের মাধ্যমে হেরোইন দেশের অভ্যন্তরে নিয়ে আসত। সে বর্ণিত হেরোইন এর চালানটি কিশোরগঞ্জ জেলার জনৈক ব্যক্তির নিকট বিμয়ের জন্য নিয়ে আসছে বলে ধৃত আসামী স্বীকার করে।

উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ