আজ ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে শহীদ ক্যাপ্টেন শেখ কামাল শ্যূটিং প্রতিযোগিতা অনুষ্ঠিত

 

কিশোরগঞ্জ প্রতিনিধি : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামাল এর ৭২ তম জন্মদিন উপলক্ষে কিশোরগঞ্জে জন্মদিনের কেক কেটে রাইফেল শ্যূটিং প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

কিশোরগঞ্জ জেলা প্রশাসনের আয়োজনে ও কিশোরগঞ্জ জেলা ক্রীড়া অফিসার আল-আমিনের ব্যবস্থাপনায় এবং কিশোরগঞ্জ রাইফেল ক্লাবের সার্বিক সহযোগিতায় বৃহস্প্রতিবার (৫ আগস্ট) বিকেলে কিশোরগঞ্জ রাইফেল ক্লাবে উক্ত শ্যূটিং অনুষ্ঠিত হয়। শ্যূটিং প্রতিযোগিতায় অংশ নেয় সাবেক এবং বর্তমান শ্যূটাররা। প্রতিযোগিতায় বর্তমান শ্যূটারদের ইভেন্ট ১০ মিটার এয়ার রাইফেলে প্রথম স্থান অর্জন করেছে ইতুন, দ্বিতীয় হয়েছে জিসা এবং তৃতীয় হয়েছেন ইমু।

প্রাক্তন শ্যূটার এবং অতিথিদের অংশ গ্রহনে ১০ মিটার এয়ার পিস্তল ইভেন্টে প্রথম হয়েছেন সাবেক শ্যূটার হাবিবা আক্তার রিপা, দ্বিতীয় হয়েছেন ফরিদ এবং তৃতীয় হয়েছেন কিশোরগঞ্জ জেলার অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ নাজমুল হোসেন সরকার। এতে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলার অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ নাজমুল হোসেন সরকার, কিশোরগঞ্জ পৌরসভা মেয়র মাহমুদ পারভেজ, কিশোরগঞ্জ রাইফেল ক্লাবের সহ সভাপতি হুমায়ুন কবির, সাংবাদিক সাইফুল হক মোল্লা দুলু, নারীনেত্রী বিলকিস বেগম সহ আরো অনেকেই। প্রতিযোগিতা শেষে আমন্ত্রিত অতিথিগণ বিজয়ীদের মাঝে পুরষ্কার তুলে দেন।

 

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ