আজ ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে ১৭৯ বোতল ফেনসিডিল ও প্রাইভেট কারসহ গ্রেফতার ২

 

কিশোরগঞ্জ প্রতিনিধি:কিশোরগঞ্জ সদর উপজলোর চৌদ্দশত ইউনয়িনরে জালুয়াপাড়া গ্রামে অভিযান চালয়িা র‌্যাব-১৪, সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পরে একটি দল শনিবার সকাল সাড়ে ৮টার দিকে প্রাইভেট কারে করে ফেনসিডিল পাচারের সময় গ্রেফতার হয়েছে দুই মাদক ব্যবসায়ী হাসনাত( ১৯),হবেজুর রহমান(৩২)। উদ্ধার হয়েছে ১৭৯ বোতল ফেনসিডিল ও চারটি মোবাইল সেট। প্রাইভেট কাররটিও জব্দ করা হয়েছে।

র‌্যাব সূত্র জানায়, গোপন সংবাদের ভিওিতে র‌্যােবের দলটি জালুয়াপাড়ায় অভিযান চালায়। এ সময় একটি প্রাইভেটকার আটক করা হয়। পরে তল্লাশি চালিয়ে প্রাইভেট কারে ভর্তি থাকা ১৭৯ বোতল ফেনসিডিল উদ্ধার করে।প্রাইভেট কারে করে ফেনসিডিল পাচারের অভিযোগে দুজনকে গ্রেফতার করে র‌্যাব। তাদের কাছ থেকে মাদক ব্যবসায় ব্যবহৃত চারটি মোবাইল সেট জব্দ করে।গ্রেফতার হওয়া দুজন হলেন বগুড়া জেলা সদরের ইসরাফিরের ছেলে হাসনাত (১৯) ও মুন্সীগঞ্জ জেলার লৌহজং উপজেলার বালিগাঁও গ্রামের আব্দুল হাই হিরার ছেলে হাফেজুর রহমান (৩২)।

র‌্যাবরে কোম্পানী কমান্ডার লেফটেনেন্ট কমান্ডার এম. শোভন খান জানান, প্রাথমিক জিজ্ঞিসাবাদে তারা র্দীঘদিন যাবত মাদক ব্যবসায় জড়িত থাকার কথা স্বীকার করেছেন।

কিশোরগঞ্জ মডেল থানায় দুজকেই পুলিশে সোর্পদ করা হয়।

 

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ