আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে বন্ধু প্রিয় সংগঠন সম্প্রীতি’র হাওর ভ্রমণ

“এসো মিলি প্রাণে প্রাণে হাওরের টানে”কিশোরগঞ্জের বন্ধু প্রিয় সংগঠন সম্প্রীতি আয়োজনে দিন ব্যাপী হাওর ভ্রমনে প্রানের টানে বন্ধুত্বের ভালবাসায় প্রানের মেলবন্ধনে ১০০জন বন্ধু একসাথে বন্ধু প্রিয় সংগঠন সম্প্রীতি কার্যালয়ে আবদ্ধ হয়।
শনিবার(৯ই অক্টোবর) সকাল ৮টায় বন্ধু প্রিয় সংগঠন সম্প্রীতি’র মিলন মেলায় নিবন্ধনকারী সদস্যরা সম্প্রীতির কার্যালয় থেকে টি-শার্ট ও সকালের নাস্তার টোকেন সংগ্রহ করে প্রথমে বাস পরে ট্রলার যোগে হাওর ভ্রমণে অভিমুখে নানা কর্মসূচির মধ্যদিয়ে যাত্রা শুরু করে।
মহামান্য রাষ্ট্রপতি আবদুল হামিদ মহোদয়ের সৌন্দর্যের লীলাভূমি হাওর ভ্রমণে মিঠামইন-অষ্টগ্রাম, রাষ্ট্রপতি রিসোর্ট, ওল-ওয়েদার সহ মধ্যবয়সী বিভিন্ন শ্রেনীর বন্ধুরা প্রাণের স্পন্দনে এসো মিলি হাওর ভ্রমণে আনন্দ উল্লাসে নাচে গেয়ে বিনোদনে যেন এক মিলন মেলায় পরিনত।
হাওরের প্রকৃতির অনাবিল বহুমাত্রিক সৌন্দর্যের লীলাভুমি “হাওর অঞ্চল”কে পর্যটন শিল্পের মর্যাদা প্রদান ও লোক সংস্কৃতির রাজধানী প্রতিষ্ঠায় সুপারিশমালা প্রনয়ন ও পরিবেশ সচেতনতা সৃষ্টির উদ্যেগ নিয়েছে বন্ধুপ্রিয় সংগঠন “সম্প্রীতি কিশোরগঞ্জ ।
প্রাকৃতিক সৌন্দর্য, আচার আচরন , কৃষ্টিগত বিষয় শতভাগ ঠিক রেখেই ‘হাওর’ কে পর্যটন শিল্প হিসাবে স্বীকৃতি আদায় ও হাওরে বাংলার লোক সংস্কৃতির রাজধানী প্রতিষ্ঠায় সম্প্রীতি কিশোরগঞ্জের সুপারিশ মালা প্রনয়ন কমিটি নিবিঢ়ভাবে কাজ করে যাচ্ছে ।
সুপারিশমালা প্রনয়ন কমিটি সদস্য বৃন্দঃসালাহউদ্দিন আহমেদ সেলু প্রধান নির্বাহী অ্যানভায়রমেন্ট সিস্টেম লিঃ,মাহমুদ পারভেজ মেয়র কিশোরগঞ্জ পৌরসভা,অসীম সরকার বাধন প্রাক্তন সাধারণ সম্পাদক
কিশোরগঞ্জ জেলা শিল্পকলা একাডেমী, অধ্যাপক ডঃ মোঃ মোজাম্মেল হক খোকন ফুড ইন্জিনিয়ারিং এন্ড টি টেকনোলেজি বিভাগ শাহজালাল বিঞ্জান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়,সিলেট।
হাওর ভ্রমণে আরো উপস্হিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী মোঃ হুমায়ুন কবীর,শেখ আসাদুজ্জামান খোকন ,এরশাদউল্লাহ,আল-আমিনসহ বিভিন্ন পেশাজীবির বন্ধুরা যেমন সচিব,শিক্ষক,ইন্জিনিয়ার,সাংবাদিক,ব্যবসায়ী সহ ১০০ বন্ধুরা।
কিশোরগঞ্জ পৌরমেয়র মাহমুদ পারভেজ আনন্দে আবেগে আপ্লুত হয়ে বলেন আজ আমরা বন্ধুরা যে নতুন প্রাণ ফিরে পেয়েছি, আমি সেই হারানো শৈশবের দিনগুলো যেন খুজেঁ পেয়েছি।আমাদের বন্ধু প্রিয় সংগঠন সম্প্রীতি’র আয়োজনে প্রতি বছর ট্যুর করব ইনশাল্লাহ।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ