আজ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে ইউপি নির্বাচনে একটি কেন্দ্র ছাড়া শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ সম্পন্ন

নিজস্ব প্রতিনিধি: কিশোরগঞ্জ জেলার তিনটি উপজেলার ২৩ টি ইউনিয়নে শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়েছে। এ ইউনিয়ন পরিষদ নির্বাচনে দীর্ঘ পাঁচ বছর পর নিজেদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পেরে সারাদিনই আনন্দে মেতেছিলেন ভোটাররা।

জেলার সদর উপজেলার ১১টি, নিকলী উপজেলার ৭টি ও কুলিয়ারচর উপজেলার ৬টি ইউনিয়নে সকাল ৮টা থেকে শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ হয়েছে। সকাল ৮টায় ভোট গ্রহন শুরু হলেও ৭টা থেকেই কেন্দ্রে উপস্থিত হন ভোটাররা। প্রতিটি কেন্দ্রেই মহিলা ভোটারদের উপস্থিতি ছিলো চোখে পরার মতো।

ভোট গ্রহণে অনিয়ম ও বিশৃঙ্খলার কারনে সদর উপজেলার লতিবাবাদ ইউনিয়নের কাটাবাড়িয়া এ, আর খান উচ্চবিদ্যালয় কেন্দ্রের ভোট গ্রহন স্থগিত করেছে জেলা রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ আশ্রাফুল আলম।

তিনি আরও জানান, স্থগিত কেন্দ্রটিতে পরবর্তীতে নির্বাচন কমিশনের সিদ্ধান্ত অনুযায়ী ভোট অনুষ্ঠিত হবে। এই একটি কেন্দ্র ছাড়া জেলার তিনটি উপজেলায় ২৩ ইউনিয়নের অন্যান্য সকল ভোট কেন্দ্রে বিকাল চারটা পর্যন্ত শান্তিপূর্ণ ভাবে ভোটগ্রহণ চলেছে। যেখানে মোট ভোটার সংখ্যা ছিলো ৪ লক্ষ ৫৭ হাজার ৩ শত ০৮ জন।

প্রতিটি ভোট কেন্দ্রে পুলিশ, র্যাব, বিজিবিসহ পর্যাপ্ত পরিমান আইনশৃঙ্খলা বাহিনী নিয়োজিত ছিল। এছাড়াও অতিরিক্ত নিরাপত্তা হিসেবে পুলিশের একাধিক স্ট্রাইকিং ফোর্স ভোটকেন্দ্র গুলোতে টহল দিয়েছে। পাশাপাশি, প্রশাসনের পক্ষে আইনশৃংখলা ও ভোট কারচুপি তদারকি করেছেন একাধিক ভ্রাম্যমান আদালত।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ