আজ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে কিশোরগঞ্জে চারদিন ব্যাপী  বইমেলা শুরু

কিশোরগঞ্জ প্রতিনিধি ; মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে কিশোরগঞ্জে চারদিন ব্যাপী  বইমেলা শুরু হচ্ছে।এ উপলক্ষে বৃহস্পতিবার জেলা প্রশাসক কাযালয়ে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতিত্ব করেন কিশোরগঞ্জের এডিসি জেনারেল  নাজমুল ইসলাম সরকার। আলোচনায় অংশ নেন সদর উপজেলা নিবাহী অফিসার মুহাম্মদ আলী সিদ্দিকী, জেলা সমাজসেবা অধিদপ্তরের উপপরিচালক কামরুজ্জামান খান, জেলা সরকারি গণগ্রন্থাগার অধিদপ্তরের সহকারী পরিচালক আজিজুল হক,জেলা শিশু বিষয়ক কমকর্তা তায়েফা হাসিনা,জেলা শিক্ষা অফিসার শামসুন্নাহার মাকসুদা,জেলা পুস্তক ব্যবসায়ী সমিতির সভাপতি জুবায়ের,সহ সাধারণ সম্পাদক সৈয়দ আলী আহসান জিহাদ,কিশোরগঞ্জ জেলা বেসরকারি গণগ্রন্থাগার সমিতির সভাপতি রুহুল আমীন,মহিনন্দ ইতিহাস ওইতিহ্য সংরক্ষণ পাঠাগারের সভাপতি আমিনুল হক সাদী,কিশোরগঞ্জ পেয়ারসভার প্রশাসনিক কমকর্তা শুভংকর পাল প্রমুখ।
সভায় এডিসি জেনারেল নাজমুল ইসলাম সরকার জানান, মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে কিশোরগঞ্জের গুরুদয়াল সরকারি কলেজ মাঠে ১৫-১৮ ডিসেম্বর বই মেলা বাস্তবায়নের জন্য বিস্তারিত আলোচনা করা হয়েছে। চারদিন ব্যাপী এই মেলায় ৬৫টি স্টল থাকছে। মেলায় অংশ গ্রহনের জন্য তিনি সংশ্লিষ্ট সকলের সহযোগীতা কামনা করেন।
 জেলা সরকারি গণগ্রন্থাগার অধিদপ্তরের সহকারী পরিচালক বইমেলা বাস্তবায়ন কমিটির সদস্য সচিব আজিজুল হক জানান,জেলা প্রশাসন ও জাতীয় গ্রন্থাগার অধিদপ্তরের আয়োজনে মেলাটি সাফল্য মন্ডিত করে তুলার জন্য সবার সহযোগীতা কামনা করেছেন।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ