আজ ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে সুখী, সমৃদ্ধ ও উন্নত দেশ গড়ার লক্ষ্যে পুলিশ নিরন্তর কাজ করছে: এসপি

কিশোরগঞ্জ প্রতিনিধিঃ

কিশোরগঞ্জে মহান বিজয় দিবস ও বিজয়ের সুবর্ণজয়ন্তী উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা পুলিশ সদস্যদের সংবর্ধনা দেয়া হয়েছে। শনিবার (১৮ ডিসেম্বর) দুপুরে পুলিশ লাইন্সে জেলা পুলিশের আয়োজনে এ সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কিশোরগঞ্জের পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার)। অনুষ্ঠানে অবসরপ্রাপ্ত অতিরিক্ত উপ মহা-পুলিশ পরিদর্শক আব্দুল কাহার আকন্দসহ জেলার বাসিন্দা মোট ৩৫ জন বীর মুক্তিযোদ্ধা পুলিশ সদস্যকে সংবর্ধনা দেয়া হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মো. জিল্লুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মো. কামরুল আহসান শাহজাহান, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এডভোকেট এম এ আফজল, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো. আসাদ উল্লাহ ও সাবেক ডেপুটি কমান্ডার এমএ মান্নান উপস্থিত ছিলেন।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. মোস্তাক সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. নুরে আলম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) অনির্বাণ চৌধুরী, হোসেনপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. সোনাহর আলী প্রমুখসহ জেলা পুলিশের অন্যান্য উর্ধতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

সংবর্ধিত অতিথির বক্তৃতায় অবসরপ্রাপ্ত অতিরিক্ত ডিআইজি আব্দুল কাহার আকন্দ মুক্তিযুদ্ধে অংশগ্রহণের স্মৃতিচারণ করেন এবং সবাইকে কাজে-কর্মে ও চেতনায় মুক্তিযুদ্ধকে প্রকাশের তাগিদ দেন।

সভাপতির বক্তৃতায় পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) বলেন, মহান মুক্তিযুদ্ধে পুলিশের পক্ষ থেকে প্রথম সশস্ত্র প্রতিরোধ গড়ে তোলা হয়েছিল। মুক্তিযুদ্ধ থেকে শুরু করে দেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব রক্ষায় পুলিশ বাহিনী সব সময়ে গৌরবোজ্জ্বল ভূমিকা পালন করে আসছে।

বাংলাদেশকে অস্থিতিশীল করার জন্য যতবার চেষ্টা করা হয়েছে, পুলিশ তা জীবনবাজি রেখে প্রতিহত করেছে। সুখী, সমৃদ্ধ ও উন্নত বাংলাদেশ গড়ার লক্ষ্যেও পুলিশ নিরন্তর প্রচেষ্টা অব্যাহত রেখে চলেছে।

 

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ