আজ ১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

কটিয়াদীতে ১৬২০ পিস ইয়াবা’সহ মাদক ব্যবসায়ী আটক

 

কিশোরগঞ্জ জেলার কটিয়াদীর বাসস্ট্যান্ড এলাকা হতে ১৬২০ পিস ইয়াবা’সহ ০১ জন মাদক ব্যবসায়ী আটক। র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উৎঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইন-শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। র‌্যাব-১৪ এর দায়িত্বপূর্ণ এলাকায় মাদক সংক্রান্ত অপরাধ কর্মকান্ড দমনের লক্ষ্যে র‌্যাব ফোর্সেস অত্যন্ত পেশাদারিত্বের সাথে জড়িত ব্যক্তিদের গ্রেফতার করে আইনের আওতায় এনে মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাঁচাতে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একজন মাদক ব্যবসায়ী কিশোরগঞ্জ’সহ আশেপাশের জেলাগুলোতে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট পাইকারি/খুচরা বিক্রয় করে আসছে। উক্ত তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য উক্ত মাদক ব্যবসায়ীর উপর র‌্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়। এপ্রেক্ষিতে অদ্য ২৩/১২/২০২১ খ্রিঃ ২২.৪০ ঘটিকার সময় কিশোরগঞ্জ জেলার কটিয়াদী থানাধীন কটিয়াদী বাসস্ট্যান্ড এলাকাস্থ মেসার্স খান ব্রাদার্স ফিলিং ষ্টেশন সংলগ্ন মোহাম্মদিয়া রেষ্টুরেন্ট এন্ড সুইটমিট নামক দোকানের সামনে কিশোরগঞ্জ টু ভৈরব গামী পাঁকা রাস্তার উপর হতে মাদক ব্যবসায়ী মোঃ ফরিদ মৃধা (৫২), পিতা-মৃত হীরন মৃধা, সাং-শ্রীপুর, ওয়ার্ড-০১, ইউপি- সিংগায়বিল, থানা-বিজয়নগর, জেলা-ব্রাহ্মনবাড়ীয়া’কে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প এর একটি আভিযানিক দল ১৬২০(এক হাজার ছয়শত বিশ) পিস ইয়াবা ট্যাবলেট’সহ গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে ধৃত আসামী দীর্ঘদিন যাবৎ মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

উক্ত বিষয়ে  আসামীর বিরুদ্ধে কিশোরগঞ্জ জেলার কটিয়াদী থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ