আজ ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বামুকট্রা বীর মুক্তিযোদ্ধাদের ওয়েলনেস প্রোগ্রাম ও মেডিক্যাল ক্যাম্প

ডেস্ক নিউজ

স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে বিজয়ের মাসে বাংলাদেশ  মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্টের উদ্যোগে এবং ল্যাব এইড লিঃ এর সহযোগিতায় যুদ্ধাহত ও খেতাবপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধাদের জন্য ওয়েলনেস প্রোগ্রাম ও মেডিক্যাল ক্যাম্প এর আয়োজন করা হয়েছে।  ২৬ ডিসেম্বর রবিবার সকাল ১০ টায় বাংলাদেশ  মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্টের প্রধান কার্যালয় ৮৮ মতিঝিলস্থ স্বাধীনতা ভবনের ২য় তলায় এ কর্মসূচি পালন করা হয়।

এ উপলক্ষে এক সংক্ষিপ্ত অনুষ্ঠানের আয়োজর করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্মসূচির শুভ উদ্বোধন করেন বাংলাদেশ  মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক (অতিরিক্ত সচিব) এসএম মাহবুবুর রহমান। এছাড়া ট্রাস্টের পরিচালক (অর্থ) ড. মোঃ আমিনুল ইসলাম, ট্রাস্ট্রের সচিব (উপসচিব) তরফদার মোঃ আক্তার জামীল,
ল্যাব এইডের চিকিৎসক ডা: রাফি আহমেদ ও ডা: ফারিন, পুষ্টিবিদ ফাহমিদা হাসেম, লাব এইডের ডেপুটি ম্যানেজার (কর্পোরেট সেলস) বক্তব্য রাখেন । অনুষ্ঠান সঞ্চালনা করেন উপ মহাব্যবস্থাপক (প্রশাসন) মোঃ সিরাজুল ইসলাম।

মেডিক্যাল ক্যাম্পে ৬৬ জন বীর মুক্তিযোদ্ধা ও ট্রাস্টের  কর্মকর্তা-কর্মচারিদের চিকিৎসা সেবা প্রদান করা হয়।এছাড়া প্রত্যেককে আলাদাভাবে পুষ্টিবিষয়ক পরামর্শ প্রদান করা হয়। ট্রাস্ট্রের ব্যবস্থাপনা পরিচালক এ ধরণের জনকল্যাণমূলক কাজের জন্য ল্যাব এইডকে ধন্যবাদ জানান এবং আগামীতে আরো অধিক সংখ্যক ব্যক্তিকে সম্পৃক্ত করে একাধিক মেডিকেল ক্যাম্প ও ওয়েলনেস প্রোগাম অায়োজনের অনুরোধ করেন।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ