আজ ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

সিরাজগঞ্জ জেলা পরিষদের ৯নং ওয়ার্ডের সদস্য প্রার্থী আবু নজির সরকার

চৌহালী প্রতিনিধিঃ
আসন্ন সিরাজগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে ১নং সদিয়া চাঁদপুর, ২নং স্থল, ৩নং ঘোড়জান, ৪নং উমারপুর, ৫নং খাষকাউলিয়া, ৬নং খাষপুখুরিয়া ও ৭নং বাঘুটিয়া ইউনিয়ন পরিষদের সমন্বয়ে গঠিত সম্ভাব্য ৯নং ওয়ার্ডের সদস্য পদপ্রার্থী মরহুম বেলাল উদ্দিন সরকারের সুযোগ্য পুত্র, উপজেলা আ’লীগের সাবেক সভাপতি, চৌহালী আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, বিশিষ্ট সমাজসেবক, সকলের সুপরিচিত জনপ্রিয় মুখ, উপজেলার খাষকাউলিয়া ইউনিয়নের আওয়ামী পরিবারের সন্তান আবু নজির সরকার।
জানা গেছে, আবু নজির সরকার একজন সৎ, নিষ্ঠাবান ব্যক্তি। তিনি বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে সামাজিক উন্নয়ন কর্মকান্ডে নিজে সর্বদায় নিয়োজিত রেখেছেন৷ মানুষের সেবা করাকেই তিনি মহান ব্রত হিসেবে বেছে নিয়েছেন।
আবু নজির সরকার স্বাধীনতার স্বপক্ষের শক্তি হিসেবে সমাজ ও দেশের উন্নয়ন, ডিজিটাল বাংলাদেশের সাথে তাল মিলিয়ে পিছিয়ে পড়া অবহেলিত অত্র ৯নং ওয়ার্ড গঠনে সচেষ্ট হবেন। নিজের অবস্থান আরো সুসংহত করতে তিনি নিয়মিত ভোটারদের সাথে গনসংযোগ করছেন। নিজের প্রার্থিতা জানান দিয়ে তিনি সকল ইউনিয়নের ভোটারদের সমর্থন ও দোয়া প্রার্থনা করছেন।
সদস্য পদপ্রার্থী আবু নজির সরকার বলেন, আমি আসন্ন সিরাজগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে ৯নং ওয়ার্ডের সদস্য নির্বাচিত হলে শাসক নয় জনগনের সেবক হয়ে কাজ করবো। মাদক, সন্ত্রাস ও দূর্নীতি মুক্ত করতে সকলকে সাথে নিয়ে কাজ করবো। তিনি আরও বলেন, আমি নির্বাচিত হলে সুশীল সমাজকে সঙ্গে নিয়ে স্বচ্ছ ও জবাবদিহিতামূলক গ্রামীণ অবকাঠামোগত উন্নয়নে কাজ করবো৷ পরিশেষে তিনি সকলের দোয়া ও সমর্থন কামনা করেন।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ